সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
সারাদেশ
আন্দোলনের হুমকি দিল নার্সরা
কিশোরগঞ্জ সংবাদদাতা :
Published : Saturday, 11 May, 2019 at 12:19 PM
আন্দোলনের হুমকি দিল নার্সরাকিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত বাসে ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্স শাহিনুর আক্তার তানিয়াকে গণধর্ষণের পর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে শাস্তির দেওয়ার দাবি জানানো হয়। অন্যথায় বৃহত্তর আন্দোলনের মাধ্যমে দাবি আদায়ের হুমকি দেয়া হয়।
শনিবার ( ১১ মে) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ নার্স অ্যাসোসিয়েশন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও মিটফোর্ড মেডিকেল কলেজ হাসপাতাল শাখা এ মানবন্ধন করে।
মানববন্ধনে বক্তারা বলেন, বাড়ি যাওয়ার পথে শাহিনুর আক্তার তানিয়াকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যার ঘটনায় আমরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। সেই সঙ্গে জঘন্যতম, নিকৃষ্ট, পৈশাচিক ও ন্যাক্কারজনক এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানাচ্ছি। নরপশুদের দ্রুত বিচারের আওতায় এনে দ্রুত বাস্তবায়ন প্রত্যাশা করছি।
এসময় তারা হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি এই ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি প্রদানে কোনও রূপ কালক্ষেপণ হয় তবে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে তা বাস্তবায়ন করা হবে।
মানববন্ধনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. কামাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান জুয়েল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি জরিনা খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft