মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
সারাদেশ
সোনাগাজীর বরখাস্তকৃত সেই ওসি মোয়াজ্জেম হোসেনকে চায় না রংপুরবাসী
রংপুর সংবাদদাতা :
Published : Saturday, 11 May, 2019 at 12:19 PM
সোনাগাজীর বরখাস্তকৃত সেই ওসি মোয়াজ্জেম হোসেনকে চায় না রংপুরবাসীমাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় সোনাগাজীর বিতর্কিত ওসি মোয়াজ্জেম হোসেনকে সাময়িক বরখাস্ত করে রংপুর রেঞ্জ ডিআইজির কার্যালয়ে সংযুক্ত করায় ক্ষুদ্ধ হয়ে উঠেছে রংপুরবাসী।
তাকে রংপুরে সংযুক্ত করার সংবাদ প্রকাশ হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে নিয়ে বয়ে যাচ্ছে সমালোচনার ঝড়।
কেউ কেউ ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুরে বদলির প্রতিবাদে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে তার বিরুদ্ধে ঝাড়ু ও জুতা মিছিল করার ঘোষণাও দিয়েছে।
শনিবার (১১ মে) সকালে নগরীর পায়রা চত্বর থেকে মিছিলটি বের হবার কথা রয়েছে।
বিতর্কিত ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুরে নয় দাবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে রেজাউল করিম লিখেছেন, নুসরাত হত্যার প্ররোচনাদানকারী ওসি মোয়াজ্জেমকে রংপুর রেঞ্জে বদলি করেছে পুলিশ সদর দফতর। আমি রংপুরবাসী হিসেবে রংপুরের মাটিতে তার বদলির নিন্দা ও প্রতিবাদ করছি!
সংস্কৃতিকর্মী জিনারুল ইসলাম জিন্নাত বলেন, এই বিকৃত মানসিকতার ওসি আমাদের রংপুরের ওসি হতে পারে না! এর মত বেয়াদব ওসি দেশে থাকলে দেশের মা, বোন নিরাপদ থাকবে না।
এম.ডি আলমগীর শাহ আলম নামে একজন তার স্ট্যাটাসে লিখেছেন, ওসি মোয়াজ্জেমকে রংপুরে বদলির প্রতিবাদে শনিবার সকাল ১০টায় পায়রা চত্বর থেকে ঝাড়ু ও জুতা মিছিল বের হবে। আপনিও আসুন অথবা সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করুন।
একইভাবে প্রতিবাদের ভাষা তুলে ধরে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুদীপ্ত সাইফুল, মুশফিক শাহরিয়ার, ছাত্রলীগ নেত্রী আশিকুন নাহার চৌধুরী টুকটুকিসহ আরো অনেকেই।
এ ব্যাপারে রংপুরের নারী নেত্রী রোজী রহমান বলেন, ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুর রেঞ্জে বদলি করার সংবাদটি দুঃখজনক। আমরা তাকে চাকরিতে দেখতে চাই না। তার মতো ওসির কাছে নারীরা কখনোই নিরাপদ নয়। প্রয়োজনে রংপুরে তার বদলির প্রতিবাদে আন্দোলন করা হবে। তবু ওসি মোয়াজ্জেমকে রংপুরে আসতে দেয়া হবে না।
এদিকে, নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় গাফিলতির প্রমাণ পাওয়ার পর সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে সাময়িক বরখাস্ত করে রংপুর রেঞ্জের ডিআইজির কার্যালয়ে বদলি করার বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের সহকারী মহাপরিদর্শক (মিডিয়া) সোহেল রানা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft