বুধবার, ২৬ জুন, ২০১৯
ওপার বাংলা
আসামে সাম্প্রদায়িক দাঙ্গায় নিহত ১, আহত ১৪, সেনা মোতায়েন
কাগজ ডেস্ক :
Published : Saturday, 11 May, 2019 at 8:18 PM
আসামে সাম্প্রদায়িক দাঙ্গায় নিহত ১, আহত ১৪, সেনা মোতায়েনআসামের হাইলাকান্দিতে শুক্রবার সাম্প্রদায়িক দাঙ্গার পর সেখানে কারফিউ জারি করা হয়েছে এবং শান্তি ফেরাতে সেনা মোতায়েন করা হয়েছে। দাঙ্গার কারণ খতিয়ে দেখতে তদন্তের নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী সরবানন্দ সনোয়াল। ইয়ন
স্থানীয় কর্মকর্তারা জানান, শুক্রবার হাইলাকান্দির কালিবাড়িতে জুমার নামাজের সময় মসজিদে জায়গা না হওয়ায় মুসুল্লিরা বাইরের রাস্তায় নামাজ পড়তে গেলে কয়েকজন তাতে বাধা দেয় এবং সংঘর্ষ শুরু হয়। এতে মোট ১৫ জন আহত হয় যার ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। সংঘর্ষের সময় শহরের বিভিন্ন স্থানে অগ্নিসংযোগ করা হয়। এতে খতিগ্রস্ত হয়েছে অন্তত ১৫টি গাড়ি এবং ভাঙচুরের শিকার হয়েছে ১২টি দোকানও। আহতদের স্থানীয় শিলচর মেডিকেল কলেজে চিকিৎসা দেয়া হচ্ছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জসিম উদ্দিনের মৃত্যু হয়।
সহিংস পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফাঁকা গুলি ছুড়লে ১৫ জন আহত হয়। পরে আধা সামরিক বাহিনী সিআরপিএফ ও আসাম রাইফেলসকেও ঘটনাস্থলে ডাকা হয়।
আসামের ডেপুটি কমিশনার কারথি জালি বলেন, অনেকেই আবারো সহিংসতা সৃষ্টির চেষ্টা করছে তাই পরিবেশ উত্তপ্ত হওয়ার আশঙ্কা রয়েছে। এমতাবস্থায় যেকোনো ধরনের সহিংসতা এড়াতে পুরো জেলায় ১২ মে সন্ধা ৭টা পর্যন্ত কারফিউ বহাল থাকবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft