সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
ক্রীড়া সংবাদ
আট গোল করে পড়ে গেল পুতিন
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 12 May, 2019 at 11:36 AM
আট গোল করে পড়ে গেল পুতিনসোচির এক স্টেডিয়ামে চলছিল তারকাদের আইস হকি ম্যাচ। খেলোয়াড়দের তালিকায় ছিলেন খোদ রুশ প্রেসিডেন্ট ভ্লাডিমির পুতিনও।
‘লেজেন্ডস’ দলের হয়ে আটটি গোলও করেন তিনি। এই অবধি সব ঠিকঠাকই চলছিল। কিন্তু ম্যাচ জেতার পর মাঠ প্রদক্ষিণ করে দর্শকদের অভিবাদন জানাতে গিয়েই বিপত্তি ঘটালেন ষাটোর্ধ্ব প্রেসিডেন্ট!
বরফের উপর দিয়ে স্কেট করে যাওয়ার সময় স্কেটিং রিঙ্কের পাশের রেড কার্পেটে বেকায়দায় পা পড়ে যায় পুতিনের। সঙ্গে সঙ্গে পা পিছলে মুখ থুবড়ে পড়ে যান প্রেসিডেন্ট। যদিও তাতে পুতিনের ‘স্পোর্টসম্যান স্পিরিট’ একচুলও দমেনি।
অনুষ্ঠানের ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, প্রাথমিক ধাক্কা সামলে নিয়ে ফের উঠে দাঁড়ান কয়েক সেকেন্ডের মধ্যে। যেন কিছুই হয়নি তেমন ভাবে ফের শুরু করেন তার দর্শক-অভিবাদন পর্ব।
জুডোয় ব্ল্যাক বেল্ট পুতিন শুক্রবারের আইস হকি খেলায় সেন্টার ফরওয়ার্ড পজ়িশনে খেলছিলেন। এ দিন তার দল জেতে ১৪-৭ গোলে। এর মধ্যে পুতিন নিজেই আটটি গোল করে নাইট হকি লিগের সর্বোচ্চ গোলদাতা হন।
বরাবরই খেলাধুলোয় আগ্রহী পুতিনকে সরকারি আধিকারিক, ব্যবসায়ী এবং প্রাক্তন নাইট হকি তারকাদের সঙ্গে প্রায়ই হকি খেলতে দেখা যায়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft