বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
ক্রীড়া সংবাদ
এর থেকে ভালো খেলা সম্ভব ছিল না : ধোনি
ক্রীড়া ডেস্ক :
Published : Monday, 13 May, 2019 at 1:08 PM
এর থেকে ভালো খেলা সম্ভব ছিল না : ধোনিফাইনালে শেষ ওভারের নাটকীয়তায় চেন্নাইকে ১ রানে হারিয়ে চতুর্থবারের মতো আইপিএল চ্যাম্পিয়নশিপের মুকুট ঘরে তুলল মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের করা ১৪৯ রানের জবাবে চেন্নাই থেমে যায় ৭ উইকেটে ১৪৮ রানে।
রোববার (১২ মে) হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে ক্যাচ মিসের মহড়া দিতে দিতে ম্যাচটাই হারিয়ে ফেলেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান শেন ওয়াটসনের তিনটি সহজ ক্যাচ মিস করে মুম্বাই। যার ফলে তার ব্যাটেই চতুর্থ শিরোপার স্বপ্ন দেখতে শুরু করে চেন্নাই সুপার কিংস।
কিন্তু যে লাসিথ মালিঙ্গা ১৬তম ওভারে ২০ রান দিলেন সেই মালিঙ্গা শেষ ওভারে এসে চেন্নাইকে ৯ রান তুলতে দিলেন না। উপরন্তু শেন ওয়াটসনকে রান আউট করে মুম্বাইয়ের জয়ের পথ সুগম করেন। ১৫০ রানের টার্গেট খুব একটা কঠিন টার্গেটও ছিল না চেন্নাইয়ের কাছে। রান তাড়া করতে নেমে শুরুটাও ভালো হয়েছিল ধোনি বাহিনীর। কিন্তু শেষরক্ষা হয়নি।
ম্যাচ হারের পর ধোনি বলেন, মৌসুম জুড়ে আমরা যেভাবে খেলেছি তাতে খুব খুশি হওয়ার মতো কিছু নেই। ফাইনালে দল উঠলেও ব্যাটিং নিয়ে একটা সমস্যা রয়েছেই। মিডল অর্ডারে ধারাবাহিকতার অভাব ফাইনালে এসেও ঠিক হয়নি। সব ব্যাটসম্যানরা রান পাননি। প্রতিদিন কেউ না কেউ রান করে দিচ্ছিল বলেই জয় পাচ্ছিলাম। ফাইনালেও উঠতে পেরেছি। না হলে সেটা সম্ভব হতো না।
গত বছরের পর ফের একবার চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ ছিল ধোনিদের সামনে। আগামী বছর ঠিক কোন জায়গায়টায় উন্নতি করতে চান, এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখনই এই নিয়ে বলার সময় আসেনি। সামনে বিশ্বকাপ, সেটা নিয়েই ভাবতে চাই। আইপিএল নিয়ে আবার আগামী বছর ভাবা যাবে।
ধোনি আরও বলেন, আমার মনে হয় ফাইনালটা ভালোই হয়েছিল। ম্যাচ একেবারে শেষ বল পর্যন্ত গড়িয়েছে। এর থেকে ভালো খেলা হওয়া সম্ভব ছিল না। আমাদের এবার ড্রয়িং বোর্ডে ফিরে গিয়ে ঠিক করতে হবে, কোন জায়গাগুলোতে উন্নতি করা সম্ভব।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft