শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
প্রাক্তন প্রেমিকের মা-বাবার সঙ্গে দীপিকা!
বিনোদন ডেস্ক :
Published : Monday, 13 May, 2019 at 8:46 PM
প্রাক্তন প্রেমিকের মা-বাবার সঙ্গে দীপিকা!রণবীর কাপুরের সঙ্গে এক সময় অফস্ক্রিন রোমান্সে মজেছিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। কিন্তু ক্যাটরিনা কাইফ রণবীরের জীবনে চলে আসায় সে প্রেমে দাঁড়ি টেনেছিলেন দীপিকা। তবে ইমতিয়াজ আলির ‘তামাশা’র সেটে রণবীরের সঙ্গে খুনসুটিতে মেতেছিলেন দীপিকা। বলি মহলের একাংশের দাবি, শুটিংয়ের অবসরে হারানো প্রেমের উত্তাপ খুঁজেছিলেন দু’জনেই।
এমন সময়ই রণবীরের মা নীতু কাপুর জানিয়েছিলেন ছেলের প্রেমিকা হিসেবে দিপীকাকে অনেক বেশি পছন্দ তার। তবে সেই সবই এখন অতীত। গত বছর নভেম্বরে চার হাত এক হয়েছে বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের। দু’জনেই সুখে সংসার করছেন। পাশাপাশি ব্যস্ত হয়েছেন নিজেদের কাজে।
সম্প্রতি ‘মেট গালা’-য় যোগ দিতে নিউ ইয়র্ক পাড়ি দিয়েছিলেন দীপিকা। গোলাপি কার্পেটে ঝলসে উঠেছিল তার গোলাপি পোশাক। মুগ্ধ করেছিল সকলকে। ঠিক করেছিলেন এরপর সময় বার করে ঋষি কাপুর ও নীতু কাপুরের সঙ্গে দেখা করবেন তিনি। যেমন কথা তেমন কাজ।
নিউ ইয়র্কে প্রাক্তন প্রেমিকের মা-বাবার সঙ্গে দেখা করলেন দীপ্পি। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নীতু কাপুর। সঙ্গে লিখলেন, ‘স্নেহের দীপিকার সঙ্গে আজকের সন্ধ্যেটা ভালো কাটলো। ওকে অনেক ভালোবাসা।’ ঋষি-নীতুর মেয়ে ঋদ্ধিমা কাপুর ছবিটিতে কমেন্টও করেন।
আপাতত চিকিৎসার জন্য নিউ ইয়র্কে রয়েছেন ঋষি কাপুর। সম্প্রতি রণবীর কাপুর জানান, ‘ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঋষি কপূর, তবে তিনি এখন রোগমুক্ত। আগামী কয়েক মাসের মধ্যেই ফিরে আসবেন তিনি।’ ঋষির সঙ্গে রয়েছেন নীতুও।
আমির খান, প্রিয়ঙ্কা চোপড়া জোনাস, অনুপম খের এর আগেই নিউ ইয়র্কে গিয়ে দেখা করেছেন বর্ষীয়াণ অভিনেতার সঙ্গে। সূত্র: এবিপি আনন্দ




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft