মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
সারাদেশ
টাঙ্গাইলে পরীক্ষা দিতে এসে নিভে গেল কলেজছাত্রীর প্রাণ, প্রতিবাদে সড়ক অবরোধ
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Monday, 13 May, 2019 at 8:46 PM
টাঙ্গাইলে পরীক্ষা দিতে এসে নিভে গেল কলেজছাত্রীর প্রাণ, প্রতিবাদে সড়ক অবরোধটাঙ্গাইলের দেলদুয়ারে দুইটি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে শামিমা আক্তার বিথী (১৭) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। নিহত শামিমা আক্তার উপজেলার ঝুনকাই গ্রামের শওকত মল্লিকের মেয়ে। শামিমা উপজেলার আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী ছিলো। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন ।
সোমবার দুপুরের দিকে টাঙ্গাইল-নাগরপুর সড়কেরর আটিয়া মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শামিমার বাড়ি ঝুনকাই গ্রামে হলেও টাঙ্গাইল শহরের বিশ^াস বেতকা নামক স্থানা পরিবারের লোকজনের সাথে বাসায় থেকে আটিয়া মহিলা মহাবিদ্যালয়ে পড়ালেখা করতেন। সোমবার টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ওই সিএনজিতে একাদশ শ্রেণির শ্রেণি উত্তোরণ পরীক্ষা দিতে কলেজে আসার পথে মারা যায় শামিমা।
এ খবর ছড়িয়ে পড়লে তার সহপাঠীসহ কলেজ শিক্ষার্থীরা টাঙ্গাইল-নাগরপুর সড়ক অবরোধ করে রাখে। টাঙ্গাইলে পরীক্ষা দিতে এসে নিভে গেল কলেজছাত্রীর প্রাণ, প্রতিবাদে সড়ক অবরোধ
আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের পরিচালনা পরষদের সদস্য ও আটিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম মীল্লক ঘটনার সত্যতা নিশ্চিত কওে বলেন, আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেষির ছাত্রী ছিলেন। একাদশ শ্রেণির কলেজ বার্ষিক পরীক্ষা অংশ নিতে টাঙ্গাইল থেকে দেলদুয়ারের আটিয়া মহিলা মহাবিদ্যালয়ে আসার পথে সিএনজি দুর্ঘটনায় মারা যান শামিমা।
এ ব্যাপারে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল হক ভুইয়া বলেন, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি সিএনজি উপজেলার আটিয়া মাজার গেট এলাকায় পৌছলে অপর আরেকটি সিএনজি সাথে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে টাঙ্গাইল থেকে আসা সিএনজিটি সড়কের পাশের খাদে পড়ে যায়। পরে ঘটনাস্থলেই ওই সিএনজিতে থাকা একাদশ শ্রেণির শিক্ষার্থী নিহত হয়। এতে আরো দুই যাত্রী আহত হয়।
পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনালের হাসপাতালে পাঠানো হয়। নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft