মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
সারাদেশ
বরিশালে ব্যবসায়ীদের তোপের মুখে ভ্রাম্যমাণ আদালত
বরিশাল সংবাদদাতা :
Published : Tuesday, 14 May, 2019 at 9:30 PM
বরিশালে ব্যবসায়ীদের তোপের মুখে ভ্রাম্যমাণ আদালতবরিশাল নগরের বাংলাবাজারে ব্যবসায়ীদের তোপের মুখে ভ্রাম্যমাণ আদালতের ভেজালবিরোধী অভিযান বাধাগ্রস্ত হয়েছে। অভিযানে ব্যবসায়ী ও ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে থাকা পুলিশ সদস্যের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটেছে।
এসময় ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দিলে অভিযান সমাপ্ত না করেই ওই এলাকা ত্যাগ করেন অভিযান সংশ্লিষ্টরা।
মঙ্গলবার (১৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ও ব্যবসায়ীদের মধ্যে ভুল বোঝাবুঝির জের ধরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
ব্যবসায়ীরা জানান, বাংলাবাজারের ভেতরে দিপু স্টোরে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিচালনার সময় আকস্মিক তাদের সঙ্গে থাকা পুলিশের এএসআই আজমল ব্যবসায়ী দিপুর ওপর ক্ষিপ্ত হন। এসময় এএসআই আজমল দিপুকে ধাক্কা দেন ও গালিগালাজ করে লাঞ্ছিত করেন।
এরপরই ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে বাজারের দোকানপাট বন্ধ করে বিক্ষোভ করেন এবং ঘটনার বিচারের দাবি জানান। পরে ভ্রাম্যমাণ আদালত বাংলাবাজার এলাকা ত্যাগ করে।
বাজার কমিটির সভাপতি আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক সালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুলিশ সদস্যের সঙ্গে ব্যবসায়ীদের ঝামেলার বিষয়টি নিরসন করে দেওয়া হয়েছে। ব্যবসায়ীরা যে যার দোকানে ফিরে গেছেন।
এদিকে ঘটনাস্থলে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার সাংবাদিকদের জানান, ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দিলে অভিযান কিভাবে চালানো সম্ভব। তবে অভিযান নিয়মানুযায়ী চলছে, চলবে। পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের একটু ভুল বোঝাবুঝি হয়েছিলো, যার সমাধান এরইমধ্যে করে দেওয়া হয়েছে। 



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft