সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
৩ তারা লাগানো গাড়ি নিয়ে ঘোরাঘুরি! বিজেপির বিরুদ্ধে মামলা
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Tuesday, 14 May, 2019 at 8:57 PM
৩ তারা লাগানো গাড়ি নিয়ে ঘোরাঘুরি! বিজেপির বিরুদ্ধে মামলাথ্রি-স্টার লাগানো গাড়ি নিয়ে ঘোরাঘুরির জন্য বিজেপির বিরুদ্ধে মামলা দায়ের করা হল। স্বতঃপ্রণোদিত হয়ে মামলা দায়ের করেছে বারাসত থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে তিনটি গাড়ির চালককে।
সোমবার সন্ধ্যায় বারাসতের অজন্তা হোটেলে বহিরাগতের সন্ধানে তল্লাশি চালায় পুলিশ। বারাসতের এই হোটেলেই কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বৈঠকের কথা ছিল বিজেপি জেলা নেতৃত্বের। কিন্তু হোটেলের বদলে জেলা বিজেপির সাধারণ সম্পাদক তুহিন মণ্ডলের বাড়িতে বৈঠকে বসেন সকলে। দিল্লি থেকে এসেছিলেন রাজ্য বিজেপির সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেনন। ছিলেন জেলা সভাপতি প্রদীপ বন্দ্যোপাধ্যায়ও। বৈঠক চলাকালীন দশটি গাড়ি তুহিনের বাড়ির সামনে এসে দাঁড়ায়। তৃণমূলের সন্দেহ হয়, ওই গাড়িতে অস্ত্র এবং টাকা নিয়ে ঢুকেছে বহিরাগতরা। তৃণমূল কর্মী-সমর্থকেরা গাড়ির উপর হামলা করে বলে অভিযোগ। পাঁচটি গাড়ি দ্রুত পালায়। বাকি পাঁচটি তুহিনের বাড়ির সামনেই দাঁড়িয়েছিল। ওই পাঁচ গাড়ির চালকও ততক্ষণে পালিয়ে গিয়েছে।
ক্ষিপ্ত তৃণমূল কর্মীরা জেলা বিজেপির সাধারণ সম্পাদক তুহিন মণ্ডলের বাড়ি ঘিরে রাখে। বিজেপি নেতারা তালা দিয়ে নিজেদের ঘরবন্দি করে রাখেন। তুহিনের ঘরে তখন জেলা সভাপতি ও কেন্দ্রীয় নেতারা। খবর যায় বারাসত থানায়। পুলিশ তুহিনের বাড়ির তালা ভেঙে ভেতরে ঢোকে। তাদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করা হয়। কারও থেকে কিছু না মিললেও পুলিশ সকলকে বারাসত থানায় নিয়ে আসে। আটক করা হয় পাঁচটি গাড়িও।
ঘটনার খবর পেয়ে থানায় চলে যান বারাসতের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার। ততক্ষণে বিজেপির স্থানীয় নেতা তাপস মিত্র কর্মীদের নিয়ে চলে এসেছেন থানা চত্বরে। বিজেপির অভিযোগ, নির্বাচন সংক্রান্ত বৈঠকে বসেছিলেন দলের নেতারা। সেখানে গিয়ে হামলা চালিয়েছে তৃণমূল। দু’দলের কর্মী-সমর্থকদের মধ্যে বচসা বেধে যায়। অভিযোগ, কাকলির সামনেই তাপস-সহ বিজেপির কর্মী সমর্থকদের মারধর করে তৃণমূলের লোকজন। দ্রুত পুলিশ এসে আক্রান্তদের উদ্ধার করে থানার ভেতর নিয়ে যায়। আটক হওয়া পাঁচটি গাড়ির মধ্যে একটিতে তিনটি স্টার দেখে ক্ষোভে ফেটে পড়েন কাকলি ঘোষ দস্তিদার। তাঁর অভিযোগ, ‘একজন ডিআইজি পদমর্যাদার অফিসারের গাড়ি ব্যবহার করা হচ্ছে। কেন্দ্রীয় নেতা ও বিজেপি কর্মীরা অস্ত্র ও টাকা বিলি করতে এসেছে।’ এ বিষয় তিনি কমিশনের দ্বারস্থ হবেন বলেও জানান কাকলি। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft