বুধবার, ২৬ জুন, ২০১৯
সারাদেশ
নড়িয়ায় অসহায় ও দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ
শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে : উপমন্ত্রী শামীম
শরীয়তপুর প্রতিনিধি :
Published : Tuesday, 14 May, 2019 at 9:27 PM
শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে : উপমন্ত্রী শামীমশরীয়তপুরের নড়িয়া উপজেলার ৫ হাজার ৫০০ অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেছেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি। মঙ্গলবার দুপুরে নড়িয়ার কেন্দ্রীয় শহীদ মিনারে তাঁর রতœগর্ভা মায়ের নামে গড়া প্রতিষ্ঠান বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে এ বস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপমন্ত্রী শামীম বলেন, বঙ্গবন্ধু শেখ হাসিনার সরকার নড়িয়ার মানুষকে পদ্মা নদীর ভাঙন থেকে রক্ষা করতে সর্বোচ্চ চেষ্টা করছে। এর আগে ঘূর্ণিঝড় ফণীর কারণে পদ্মা নদীর তীর রক্ষার কাজে কিছুটা বাঁধা সৃষ্টি হয়েছিল। আমরা নতুন করে আবার কাজ শুরু করেছি। নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত মানুষ যারা ব্যাংক ও এনজিও থেকে ঋণ এনেছে তাদের কাজ থেকে চড়া সুদ নেয়া যাবে না। যদি কেউ নেয় তাদের আইনের আওতায় আনা হবে। ডিসেম্বর মাসে মধ্যে চর অঞ্চল সহ শরীয়তপুর জেলার প্রত্যেক বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌছানোর ব্যবস্থা করছে সরকার।
তিনি আরও বলেন, আপনার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কারণ, জননেত্রী শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ ভাল, বাংলাদেশ এগিয়ে যাবে।শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে : উপমন্ত্রী শামীম
শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার আবদুল মোমেন, জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক অনল কুমার দে, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, নড়িয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ওহাব বেপারী, বর্তমান চেয়ারম্যার একেএম ইসমাইল হক, উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়,  জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ।।
পরে উপমন্ত্রী নড়িয়ায় পদ্মার নদীর ডানতীর রক্ষা প্রকল্পের কাজ পরিদর্শন করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft