সোমবার, ২২ জুলাই, ২০১৯
বিনোদন সংবাদ
১২ বছর পর আসছে ‘ভুল ভুলাইয়া টু’
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 15 May, 2019 at 6:55 AM
১২ বছর পর আসছে ‘ভুল ভুলাইয়া টু’২০০৭ সালে মুক্তি পেয়েছিল হিন্দি চলচ্চিত্র ‘ভুল ভুলাইয়া’। এক যুগ পর অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত এই সিনেমার সিক্যুয়াল তৈরি হচ্ছে। বিনোদন সংবাদমাধ্যমগুলোর খবর, প্রথম কিস্তির পরিচালক প্রিয়দর্শন হলেও দ্বিতীয় কিস্তির চিত্রনাট্য ও পরিচালনা করবেন ফরহাদ সামজি।
ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিররের বরাত দিয়ে এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।
মুম্বাই মিররকে একটি সূত্র জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার ‘ভুল ভুলাইয়া’র দ্বিতীয় কিস্তি তৈরি করতে চান। দ্বিতীয় কিস্তির ধারণা তিনি পেয়েছেন পরিচালক ফরহাদ সামজির কাছ থেকে, যিনি নতুন ছবিটির চিত্রনাট্য লিখবেন, এমনকি পরিচালনাও করবেন।
সূত্রটি আরো জানিয়েছে, একেবারেই নতুন অভিনেতাদের নিয়ে নির্মিত হবে ‘ভুল ভুলাইয়া টু’। চিত্রনাট্যের কাজ শেষ হলে তবেই কাস্টিংয়ে যাবেন নির্মাতারা। এ ছাড়া প্রযোজনা-পূর্ব নানা কাজ তো রয়েছেই।
কয়েক দিন আগেই বিনোদন সংবাদমাধ্যমগুলো প্রতিবেদনে জানিয়েছিল, ‘ভুল ভুলাইয়া টু’ নামটি নিবন্ধন করেছে টি-সিরিজ। আসল হিন্দি ছবিটি তামিল হিট ‘চন্দ্রমুখি’র অফিশিয়াল রিমেক, যেটিতে অভিনয় করেছিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। আর ১৯৯৩ সালে মুক্তি পাওয়া মালয়ালাম ছবি ‘মনিচিত্রথাঝু’র রিমেক ছিল ‘চন্দ্রমুখি’, যেটিতে অভিনয় করেছিলেন মোহনলাল ও শোবানা।
‘ভুল ভুলাইয়া’ সিনেমায় অক্ষয়-বিদ্যা ছাড়াও অভিনয় করেছিলেন শাইনি আহুজা, আমিশা প্যাটেল, পরেশ রাওয়াল ও রামপাল যাদব।
পরিচালক ফরহাদ সামজি এখন অক্ষয় কুমার অভিনীত ‘হাউসফুল ফোর’ নিয়ে ব্যস্ত। ডেভিড ধাওয়ান পরিচালিত নব্বই দশকের অভিনেতা গোবিন্দর হিট ছবি ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকের চিত্রনাট্য লিখছেন ফরহাদ, যেটিতে অভিনয় করবেন বরুণ ধাওয়ান ও সারা আলি খান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft