রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
নতুন ভূমিকায় আসছেন কারিনা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 15 May, 2019 at 12:53 PM
নতুন ভূমিকায় আসছেন কারিনাকারিনা কাপুরের মুকুটে নতুন পালক সংযুক্ত হতে চলেছে। তিনি টেলিভিশনে পা রাখছেন।
সম্প্রতি মুম্বাই মিরর তাদের রিপোর্টে জানায়, ৩৮ বছরের অভিনেত্রী একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে টেলিভিশনে পা রাখবেন। সেই শো-এর নাম ‘ডান্স ইন্ডিয়া ডান্স'।
কারিনা কাপুরকে সেখানে বিচারকের ভূমিকায় দেখা যাবে। করিনা ছাড়াও কোরিওগ্রাফার বস্কো মার্টিস এবং র‍্যাপার বাদশাহ বিচারকের ভূমিকায় থাকবেন। আশা করা যাচ্ছে চলতি বছরের জুন মাস থেকে টিভিতে এই অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। শোটির সঞ্চালনা করবেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ধীরাজ ধূপার। তাকে এর আগে শ্বশুরাল সিমর কা এবং কুণ্ডলী ভাগ্য সিরিয়ালে দেখা গিয়েছে।
মুম্বাই মিররকে একটি সূত্র জানিয়েছে, চ্যানেলের তরফে কারিনার সঙ্গে একাধিক মিটিং করা হয়েছে। কারণ নিজের প্রথম টেলিভিশন শো-কে কারিনা বেশ স্পেশাল করে রাখতে চান। জুন মাসে ইংরেজি মিডিয়াম সিনেমার শুটিং করতে কারিনাকে লন্ডন যেতে হবে। সেই কারণেই এমন ভাবে শিডিউল স্থির করা হয়েছে, যাতে তিনি দু’টো কাজই একসঙ্গে করতে পারেন। বিভিন্ন সিনেমায় পারফর্ম করা জনপ্রিয় গানের উপরে রিয়ালিটি শো-তে প্রতিযোগিদের নাচ করতে দেখা যাবে।
সিনেমার চরিত্র বোঝার ক্ষেত্রে কারিনা প্রচুর পরীক্ষা-নিরীক্ষা করেছেন। তিনি আগে একটি রেডিও শো-এর সঞ্চালনাও করেছেন, যার নাম ছিল ‘উওমেন ওয়ান্ট'। সেখানে বিভিন্ন বিখ্যাত ব্যক্তিত্ব এসে কেরিয়ার মাতৃত্ব নিয়ম ভাঙা এবং আরো নানা বিষয়ে বক্তব্য রাখতেন।
গত বছর কারিনাকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি কি ওয়েব সিরিজে কাজ করতে চান? উত্তরে আইএএনএস-কে তিনি বলেন ‘সেক্রেড গেমস'র মতো অসামান্য কোনও সিরিজের অফার এলে নিশ্চয়ই করব।
কারিনাকে এর পরে দেখা যাবে ‘গুড নিউজ' সিনেমায়। সেখানে তার সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার, কিয়ারা আদবানি, দিলজিৎ দোসাঞ্জ। করিনাকে ইংরেজি মিডিয়াম সিনেমায় ইরফান খানের সঙ্গে দেখা যাবে। তাকে করণ জোহরের তখত সিনেমাতেও দেখা যাবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft