রবিবার, ২৫ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা উন্নতির দিকে
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 15 May, 2019 at 3:00 PM
এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা উন্নতির দিকেবেশ কিছু দিন ধরেই রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা অভিনেতা এটিএম শামসুজ্জামান। বিভিন্ন সময়ে তার অসুস্থতা নিয়ে নানান কথা শোনা গেছে। কিন্তু এখন কেমন আছেন তিনি তা অনেকেই জানেন না। তবে পারিবারিক সূত্রে জানা গেছে, তার শারীরিক অবস্থান উন্নতি হয়েছে। এছাড়া তিনি স্বাভাবিক খাবার খেতে পারছেন। এর আগে তাকে নলের মাধ্যমে খাবার খাওয়ানো হতো। এটিএম শামসুজ্জামানের ছোট ভাই সালেহ জামান এ তথ্য জানিয়েছেন।
এর আগে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হাসপাতালের তহবিলে জমা দেওয়া হয়েছে।
দুই সপ্তাহেরও বেশি সময় হাসপাতালে চিকিৎসাধীন এটিএম শামসুজ্জামান। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত শনিবার তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে।
প্রসঙ্গত, গুণী এ অভিনেতা ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা, পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার ও গল্পকার। অভিনয়ের জন্য পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক পেয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft