শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯
সারাদেশ
পাথরের ট্রাকে ফেন্সিডিল, গ্রেফতার ৩
সিরাজগঞ্জ সংবাদদাতা :
Published : Wednesday, 15 May, 2019 at 9:31 PM
পাথরের ট্রাকে ফেন্সিডিল, গ্রেফতার ৩সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর অস্থায়ী চেকপোস্টে তল্লাশি চলাকালে একটি পাথরভর্তি ট্রাক থেকে ৪২১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ট্রাকসহ ০৩ জনকে গ্রেফতার করা হয়।
বুধবার (১৫ মে) ভোর সাড়ে তিনটার দিকে জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া কালীবাড়িস্থ রাজশাহী-ঢাকা মহাসড়কের পার্শ্বে বিসমিল্লাহ হোটেলের সামনে থেকে পাথর ভর্তি ট্রাক থেকে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তিনজনকে গ্রেফতার করে র‌্যাব-১২।
গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নামওটিকুড়ি এলাকার মোঃ এনামুল হকের পুত্র মোঃ রহমতুল্লাহ (২০), বাকি দুইজন সিরাজগঞ্জ জেলা সদরের মিরপুর এলাকার আমজাদ হোসেনের পুত্র মোঃ মামুন (২১) ও মোঃ জুবাইর (১৯)।
সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার এস,এম, জামিল আহমেদ দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করে জানান, চেকপোস্ট চলাকালীন বিভিন্ন যানবাহন তল্লাশীর একপর্যায়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি পাথর ভর্তি ট্রাক, যাহার নং-ঢাকা মেট্রো ট-২০- ৬৬৫৬ তল্লাশি করে ৪২১ বোতল ফেন্সিডিল, একটি পাথর ভর্তি ট্রাক, ৩টি মোবাইলসেট, ৪টি সিমকার্ড ও নগদ ৪৫০০ টাকাসহ তিনজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
এই প্রেস বিজ্ঞপ্তি আরও জানান, পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। র‌্যাব-১২ এর এ ধরণের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে এবং মাদক নির্মূলে সরকারের গৃহিত নীতির অংশ হিসাবে তা আরও বেগবান হবে। র‌্যাবের এ ধরণের আভিযানিক কার্যক্রমে বাংলাদেশ একটি মাদকমুক্ত দেশে রুপান্তরিত হবে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft