মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে র‌্যাবের অভিযান
২শ’ ইয়াবা ২৫ হাজার টাকা উদ্ধার, আটক ১ কারবারী
কাগজ সংবাদ :
Published : Thursday, 16 May, 2019 at 6:42 AM

২শ’ ইয়াবা ২৫ হাজার টাকা উদ্ধার, আটক ১ কারবারীর‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের সদস্যরা মণিরামপুরের শেখপাড়া খানপুর সাতনল বাজার এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী মতিয়ার রহমান গাজীকে (৪৫) আটক করেছেন। কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলমের নেতৃত্বে একটি আভিযানিক দল তাকে আটক করেন। তিনি ওই এলাকার মৃত জমাদ্দার গাজীর ছেলে।
১৪ মে রাত সাড়ে ১১ টায় পরিচালিত অভিযানে মতিয়ার রহমান গাজীর দখল থেকে ২শ’৫ পিস ইয়াবা, একটি মোবাইল সেট, মাদক বিক্রির নগদ অর্থ ২৫ হাজার ২শ’ টাকা উদ্ধার হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামি স্বীকার করেছে, সে দীর্ঘদিন গোপনে মাদক ব্যবসার সাথে জড়িত। বিভিন্ন আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যুব সমাজ ধ্বংসকারী মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে। মাদক ব্যবসার ফলে এলাকার উঠতি বয়সের যুবকদের অনেকেই মাদকাসক্তির ফলে তাদের ও তাদের পরিবারের জীবন দুর্বিসহ হয়ে পড়েছে। তার এহেন গর্হিত সমাজ বিরোধী কর্মকান্ডের কারনে সমাজের যুব সমাজ হুমকির মুখে পড়েছে।
এ ব্যাপারে র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম জানিয়েছেন, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই মাদক, সন্ত্রাসী, চাঁদাবাজি, অপহরণকারীদের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা করে আসছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা, স্বরাষ্ট্রমন্ত্রীর তত্ত্বাবধান এবং ডিজি র‌্যাব ফোর্সেস মহোদয়ের নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft