বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
মিরসরাইয়ে চেতনানাশক ঔষধ মিশিয়ে চুরি
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Thursday, 16 May, 2019 at 11:28 AM
মিরসরাইয়ে চেতনানাশক ঔষধ মিশিয়ে চুরিচট্টগ্রামের মীরসরাইয়ে এক পরিবারের সবাইকে খাবারের সাথে চেতনানাশক ঔষধ দিয়ে অচেতন করে চুরি করেছে সংগবদ্ধ চোরের দল।
১৫ মে রাতে জোরারগঞ্জ থানাধীন হিঙ্গুলী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী গ্রামের রহমত আলী মাদবার বাড়ীর কামাল উদ্দিনের পরিবারে এ ঘটনা ঘটে।
ঐ পরিবারের সদস্য কামাল উদ্দিন বাংলাদেশ জার্নালকে জানান, রাত প্রায় ১১টার সময় সবাই খাবার খেয়ে ঘুমাতে যায়। এর মধ্যে তার ছেলে শিহাব বলে তার মাথা ঘুরছে। বিষয়টি তার স্ত্রীকে দেখার জন্য বললে স্ত্রী ফেরদৌসী জাহানও জানান তারও মাথা ঘুরছে। পরে সবাই ঘুমিয়ে পড়ে।
এ সুযোগে চোররা ঘরের ৪টি আলমিরা খুলে নগদ সাড়ে তিন লক্ষ টাকা ও মহিলাদের ২০/২২ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। চোররা যাওয়ার সময় মহিলাদের গলায় থাকা চেনগুলো টেনে নিয়ে যায়। কামাল বাংলাদেশ জার্নালকে আরো জানান, রান্নাঘরটি মূল ঘরের সাথে থেকে একটু আলাদা। ধারণা করছি যে সুযোগ বুঝে চোর খাবারে চেতনানাশক ঔষধ দিয়েছে। কেউ হয়তো ঘরে ঢুকে কোথাও লুকিয়ে ছিলো। সবাই যখন ঘুমিয়ে পড়ে তখন তারা চুরি করে পালিয়ে যায়।
তিনি বলেন, বর্তমান পরিবারের ৫ সদস্যকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
এবিষয়ে জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বাংলাদেশ জার্নালকে জানান, চুরির বিষয়টি আমি জানি না। আপনার মাধ্যমে জানতে পারলাম। বিষয়টি তদন্ত করার জন্য ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft