সোমবার, ২২ জুলাই, ২০১৯
জাতীয়
প্রধানমন্ত্রীর পরিকল্পনায় দেশ এগিয়ে যাচ্ছে : হুইপ ইকবালুর রহিম এমপি
সাহেব, দিনাজপুর :
Published : Saturday, 18 May, 2019 at 2:28 PM
প্রধানমন্ত্রীর পরিকল্পনায় দেশ এগিয়ে যাচ্ছে : হুইপ ইকবালুর রহিম এমপিজাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রীর পরিকল্পনায় দেশ এগিয়ে যাচ্ছে আর বিএনপি ধ্বংসাত্মক কার্যকলাপের জন্য লাইফ সাপোর্টে চলে গেছে উল্লেখ করে বলেন, রাজনীতি করতে হবে জনকল্যানে। লোভ লালসা, অর্থ লুটপাট ও কোটি টাকার মালিক হওয়ার স্বপ্ন নিয়ে রাজনীতি করলে সেই রাজনীতির স্থান হবে ইতিহাসের আস্থাকুড়ে। যা হয়েছে বিএনপি-জামায়াতের। তিনি বলেন, প্রধানমন্ত্রী পিতা-মাতাসহ পরিবারের সদস্যদের হারানোরও পরও জনগনের কল্যান করার স্বপ্নকে বুকে ধারন করে বাংলাদেশে এসেছিল জীবনের ঝুকি নিয়ে। ২১বার হত্যার চেষ্টা করেও শেখ হাসিনাকে হত্যা করতে পারেনি। মহান আল্লাহ পাকের রহমত ছিল শেখ হাসিনার মাথায়। আর যুদ্ধাপরাধি, রাজাকার আলবদর, লুটপাটকারীদের নিয়ে জিয়াউর রহমান রাজনীতি শুরু করে। আর সেই রাজনীতিকদের আশ্রয় দেন বেগম খালেদা জিয়া। ক্ষমতায় আসার পর গণতন্ত্র হরনসহ মানুষের মৌলিক অধিকার কেড়ে নেয় বিএনপি-জামায়াত। লুটপাট, হত্যা, অগ্নিসংযোগ ছিল বিএনপি-জামাতের মুল মন্ত্র। কিন্তু ইতিহাস তাদের ক্ষমা করেনি। গনগণের কল্যানে কাজ করার নির্দেশ দিয়ে বলেন, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের সতর্ক করে দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এসব থেকে বিরত থাকতে হবে। অন্যথায় কেউ রেহাই পাবেন না। মনে রাখতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের নেত্রী। তিনি হলেন মানবতার নেত্রী।
১৮ মে শনিবার হুইপ ইকবালুর রহিম এমপি ১৮ মে শনিবার দিনাজপুর সদর উপজেলা অডিটরিয়ামে সদর উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে টিআর কর্মসুচীর আওতায় আর্থিক সহযোগিতার চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ৬২টি বিভিন্ন প্রতিষ্ঠানে এ আর্থিক সহযোগিতার চেক বিতরন করা হয়। এর আগে মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ও  যাদুঘর নির্মান কাজের উদ্বোধন করেন।
সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার ফিরুজুল ইসলাম ফিরোজের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জো¯œা, ইউপি চেয়ারম্যান ইসাহাক চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, মমিনুল ইসলাম, মাজেদুর রহমান জুয়েল, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আলতাফ হোসেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft