বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ঝিনাইদহে আওয়ামী লীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত ১৫
ঝিনাইদহ প্রতিনিধি :
Published : Saturday, 18 May, 2019 at 9:27 PM
ঝিনাইদহে আওয়ামী লীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু-গ্রুপের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। এ সময় ২০টি বাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়েছে।
শুক্রবার রাত ১১টার দিকে সদর উপজেলার পরানপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ নারীসহ ৭ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ফারুকুজ্জামান ফরিদ এবং বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুমের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। শুক্রবার সন্ধ্যায় ঝিনাইদহ শহর থেকে বাড়ি ফেরার পথে মাসুম চেয়ারম্যানের সমর্থক গোলাপ নামের এক ব্যক্তিকে মারধর করে প্রতি পক্ষের সমর্থকরা। এরই জের ধরে ওই রাতে ইউনিয়নের পরানপুর, শীতারামপুর, চন্দ্রযামী ও কান্দড়া গ্রামের দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কয়েক জন আহত হয়। সে সময় বেশ কিছু বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয়।
হরিশংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম অভিযোগ করেন, পরানপুর গ্রামে তার সমর্থকদের বাড়ি ঘরে হামলা ভাংচুর ও লুটপাট করে প্রতিপক্ষ ফরিদের লোকজন।
তবে হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft