বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
চলে গেলেন অভিনেত্রী মায়া ঘোষ
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 19 May, 2019 at 1:03 PM
চলে গেলেন অভিনেত্রী মায়া ঘোষক্যানসারের সঙ্গে লড়াই করতে করতে অবশেষে হার মানলেন মঞ্চ, বেতার, টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী মায়া ঘোষ।
রোববার (১৯ মে) সকাল ৮টা ৪৫ মিনিটে যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি দেহত্যাগ করেন। মায়া ঘোষের পুত্র দীপক ঘোষ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, ২০০০ সালে মায়া ঘোষের শরীরে ক্যান্সার ধরা পড়ে। ২০০১ সালের ফেব্রুয়ারিতে কলকতার সরোজ গুপ্ত ক্যান্সার হাসপাতালে চিকিৎসা শুরু হয়। ধারাবাহিকভাবে চলে চিকিৎসা। ২০০৯ সালের দিকে অনেকটা সুস্থ হয়ে ওঠেন। এরপর কিডনি, লিভার ও হাটুর সমস্যা দেখা দেয়। তার চিকিৎসা চলছিল। ২০১৮ সালের অক্টোবর মাসে আবারও ক্যান্সার ধরা পড়ে। পুনরায় কলকাতার সরোজগুপ্ত ক্যান্সার হসপিটালে নেয়া হয় চলতি বছরের জানুয়ারিতে। সেখান থেকে ফিরে পুনরায় মার্চে যাওয়ার কথা বলা হয়।
১৩ মার্চ শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর ২২ মার্চ কলকাতায় নেয়া হয়। শারীরিক অবস্থার খুব বেশি উন্নতি হয়নি। মায়া ঘোষও দেশে ফেরার জন্য ব্যাকুল ছিলেন। এক পর্যায়ে গত ১৫ এপ্রিল তাকে দেশে ফিরিয়ে আনা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় যশোর কুইন্স হসপিটালে ভর্তি করা হয়।
১৯৪৯ সালের ৩১ ডিসেম্বর যশোরের মণিরামপুর উপজেলার প্রতাপকাটি গ্রামে জন্মগ্রহণ করেন মায়া ঘোষ। তার বাবার নাম শংকর প্রসাদ গাঙ্গুলি। পরবর্তীতে একই উপজেলার মাছনা-খানপুর গ্রামের দিলীপ ঘোষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।
১৯৮৪ সালে তারা ঢাকায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন। এর আগে ১৯৮১সালে ‘পাতাল বিজয়’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন। সর্বশেষ ২০১৬ সালে এটিএন বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ডিবি’ অভিনয় করেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft