সোমবার, ২০ জানুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
অক্ষয়ের চোখে কাজল কেন?
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 19 May, 2019 at 8:29 PM
অক্ষয়ের চোখে কাজল কেন?অক্ষয় কুমার বলিউডে এসেছিলেন নায়ক হয়ে কিন্তু মিলেনিয়ামের পর থেকে, বিশেষ করে বিগত দশ-বারো বছরে তিনি তার টিপিক্যাল হিরো ইমেজ ভেঙে দিয়েছেন। দক্ষ অভিনেতা হিসেবে তিনি তার সমসাময়িক অনেককেই পিছনে ফেলে দিয়েছেন বলা যায়। অন্তত প্যাডম্যান-এর পর থেকে এটা বলাই যায় যে অক্ষয় তার খিলাড়ি ইমজেটি পুরোপুরি ভেঙে দিয়ে বলিউডের অন্যতম প্রধান চরিত্রাভিনেতা হয়ে উঠেছেন। কিন্তু লক্ষ্মী বম্ব-এ তাকে এমন একটি লুকে দেখা যাবে যা সম্ভবত আগে দেখা যায়নি। তারই ইঙ্গিত পাওয়া গেল সিনেমার সাম্প্রতিক পোস্টারে।
অক্ষয়কুমারকে সেখানে দেখা গিয়েছে কাজল-পরা চোখে। এমনটা কিন্তু অক্ষয়-ফ্যানেরা বোধহয় আগে কখনও দেখেননি। লক্ষ্মী বম্ব ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন কিয়ারা আদবানি। এই ছবিটি তামিল সুপারহিট ছবি কাঞ্চনা-র রিমেক। কাঞ্চনা হলো একটি হরর কমেডি ছবি যা মুক্তি পায় ২০১১ সালে। ওই ছবির প্রযোজক, পরিচালক, চিত্রনাট্যকার এবং মুখ্য চরিত্রে অভিনয়, সবই একা হাতে সামলেছিলেন রাঘবা লরেন্স। তিনি তামিল ছবির অন্যতম সুপারস্টার। কাঞ্চনা-র বাজেট ছিল ৭ কোটি রুপি। বক্স অফিসে ছবিটি ব্যবসা করে ২৫ কোটি রুপি।
কাঞ্চনা দক্ষিণের খুবই জনপ্রিয় একটি ফ্র্যাঞ্চাইজি। এবছর ১৯ এপ্রিল ওই ছবির একটি সিকোয়েলও মুক্তি পেয়েছে। সেখানেও যথারীতি কেন্দ্রীয় চরিত্রে ছিলেন রাঘবা লরেন্স। কাঞ্চনা ছবিটি জনপ্রিয় হওয়ার একটি কারণ হলো এখানে ভূত আসলে একজন রূপান্তরকামী যাকে কি না খুন করে এক রাজনৈতিক নেতার দলবল। সেই প্রতিশোধ নিতেই ভূত হয়ে ফিরে আসে কাঞ্চনা এবং গল্পের নায়ক তাকে সেই প্রতিশোধ নিতে সাহায্য করে।
বলিউড ছবিতে মূল গল্পটি কতটা এক রকম থাকবে তা এখনও স্পষ্ট নয় কিন্তু অক্ষয়কুমারকে যে রূপান্তরকামী হিসেবে কিছুটা অংশ অভিনয় করতে হবে, সেটা নিশ্চিত। কারণ কাঞ্চনা-র ক্লাইম্যাক্স সিকোয়েন্সে তেমনই করতে হয়েছিল রাঘবা লরেন্সকে। লক্ষ্মী বম্ব মুক্তি পাবে আগামী বছর জুন মাসে। হিন্দি ছবিটিও পরিচালনা করবেন রাঘবা লরেন্স। আর ছবিটি প্রযোজনা করছেন সাবিনা খান ও তুষার কাপুর। চিত্রনাট্য লিখেছেন ফারহাদ সামজি। আশা করা যায়, বর্ষার সিজনে হিন্দি ছবির দর্শক একটি ভাল ভূতের ছবি দেখতে পাবেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft