মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
জাতীয়
গণতন্ত্রের মায়াকান্নাকারী বিএনপিই গণতন্ত্রে হত্যাকারী বললেন আমু
কাগজ ডেস্ক :
Published : Sunday, 19 May, 2019 at 8:25 PM

গণতন্ত্রের মায়াকান্নাকারী বিএনপিই গণতন্ত্রে হত্যাকারী বললেন আমুগণতন্ত্রের জন্য মায়াকান্নাকারী বিএনপিই দেশের গণতন্ত্রের হত্যাকারী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলমণ্ডলীর সদস্য আমির হোসেন আমু। রোববার রাজধানীর জাতীয় জাদুঘর মিলনায়তনে সুফিয়া কামাল হলে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির উদ্যোগে আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।দেশের রাজনীতিতে হত্যা, সন্ত্রাস এবং নির্বাচন প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র জিয়াউর রহমান শুরু করেছিল বলেও মন্তব্য করেন তিনি।
আমির হোসেন আমু বলেন, পচাত্তুর পরবর্তী দুর্যোগ-দুর্বিপাক এবং দুঃসময় রাজনীতির মোকাবেলা করে বাংলাদেশের সকল অর্জন শেখ হাসিনার; তার নেতৃত্বেই অর্জিত হয়েছে। বাংলাদেশের এই অর্জন ন্যস্ত করার ষড়যন্ত্র এখনো চলছে।সকল ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান আওয়ামী লীগের এই প্রবীণ।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড হারুন-অর-রশিদ মুক্তিযোদ্ধা ও সাংবাদিক হারুন হাবীব, বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি জামাল উদ্দিন জামাল।
জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন ও বাংলাদেশের অগ্রযাত্রা শীর্ষক এই সেমিনারের সভাপতিত্ব করেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন ও অনুষ্ঠানে সঞ্চালনা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft