মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
আবার ওয়েব সিরিজে পরীমনি
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 22 May, 2019 at 6:13 AM
আবার ওয়েব সিরিজে পরীমনিসিনেমার পাশাপাশি আবার ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। ‘পাফ ড্যাডি’ নামের এই ওয়েব সিরিজটি নির্মাণ করছেন পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল। প্রযোজনা করছে বঙ্গ বিডি। এখানে পরীমনিকে দেখা যাবে ‘টিনা’ নামের এক চিত্রনায়িকার ভূমিকায়। চলচ্চিত্রে সাধারণত তিনি যে ভূমিকায় থাকেন।
থ্রিলার ঘরানার গল্পে নির্মিত ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটিতে থাকবে ১০টি পর্ব। সেখানে মূল ভূমিকায় অভিনয় করবেন আজাদ আবুল কালাম। ২৩ মে থেকে থেকে পুরোদমে শুরু হবে এটির শুটিং। এর আগে প্রাথমিকভাবে এই সিরিজের শুটিংয়ে অংশ নেন তারকা দম্পতি ইন্তেখাব দিনার ও বিজরী বরকতউল্লাহ।
মূল চরিত্রে না থাকলেও নতুন এ ওয়েব সিরিজটি নিয়ে উচ্ছ্বসিত নায়িকা পরীমনি। তিনি বলেন, ‘উনপঞ্চাশ বাতাস সিনেমার পোস্টার দেখে পরিচালক মাসুদ হাসান উজ্জ্বলের সম্পর্কে জানতে পারি। একটা অনুষ্ঠানে ওয়েব সিরিজটি নিয়ে তার সঙ্গে কথা হয়। চিত্রনাট্য নিয়ে কথা বলায় ভরসা পেলাম। মনে হলো, কাজটি করতে গিয়ে অনেক কিছু জানতে পারব।’
ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’-তে থাকবে ক্ষমতার পালাবদলের গল্প। রাস্তার ভাসমান এক ব্যক্তির ক্ষমতাবান হয়ে ওঠার গল্প। প্রায় ছয় মাস সময় নিয়ে এই ওয়েব সিরিজের শুটিং প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানান পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল। এর বিভিন্ন চরিত্রে পরীমনি, আজাদ আবুল কালাম, বিজরী বরকতউল্লাহ ছাড়াও আছেন সজল, মৌটুসী বিশ্বাস ও পীযুষ বন্দোপাধ্যায়।
নায়িকা পরীমনির এটি দ্বিতীয় ওয়েব সিরিজ হতে যাচ্ছে। এর আগে গত বছর তিনি হিমেল আশরাফের ‘শেষের কবিতা’ ওয়েব সিরিজে অভিনয় করেন। এটি নির্মিত হয়েছিল বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘শেষের কবিতা’ উপন্যাস অবলম্বনে। সেখানে লাবণ্য চরিত্রে দেখা গিয়েছিল পরীমনিকে। এবার আসছেন ‘টিনা’ চরিত্রে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft