মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ফেনসিডিলসহ রেলওয়ে পুলিশ কনস্টেবল আটক
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 22 May, 2019 at 11:30 AM
ফেনসিডিলসহ রেলওয়ে পুলিশ কনস্টেবল আটকযশোর রেলস্টেশনে মহানন্দা এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ৫৪ বোতল ফেনসিডিলসহ মুস্তাকিন নামে রেলওয়ের এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে র‌্যাব। চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এ ট্রেনটির ইঞ্জিনের এক পাশে মুস্তাকিনের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে এগুলো উদ্ধার করা হয়। পরে ফেনসিডিলসহ ওই পুলিশ কনস্টেবলকে জিআরপির কাছে হস্তান্তর করা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় এ উদ্ধার প্রক্রিয়ায় মধ্যে রেলওয়ে পুলিশ ও র‌্যাব সদস্যদের মধ্যে টানাপোড়েন শুরু হলে প্রায় দুই ঘণ্টা আটকে যায় ট্রেন মহানন্দা।
সূত্র মতে, সোর্সের মাধ্যমে র‌্যাব জানাতে পারে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেসে ফেনসিডিলের একটি চালান আসছে। এই খবরের ভিত্তিতে যশোর রেলস্টেশনে ট্রেনটি থামিয়ে তল্লাশি চালানো হয়।
এ সময় ট্রেনটির ৫৪৮৮ নম্বর ইঞ্জিন বগিতে জিআরপি খুলনা থানার কনস্টেবল মুস্তাকিনের কাছে থাকা ব্যাগের মধ্যে ৫৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়।
র‌্যাব খুলনার উপ-অধিনায়ক মেজর আশরাফুল ইসলাম বলেন, মাদক ব্যবসার মতো ভয়াবহ তৎপরতার সঙ্গে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা জড়িত হয়ে পড়াটা অত্যন্ত আশঙ্কার। ফেনসিডিলসহ মুস্তাকিনকে আটক করেছি। বিষয়টি যেহেতু জিআরপি পুলিশের, তাই তাদের জিম্মায় দেয়া হয়েছে। এছাড়া বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে আমরা আশা করছি।
তবে জিআরপি যশোর ফাঁড়ির ইনচার্জ এসআই তারিকুল ইসলাম ফেনসিডিল উদ্ধারের বিষয়টি স্বীকার করলেও ব্যাগটি জিআরপি পুলিশের না বলে দাবি করেন। পুলিশের ব্যাগে ফেনসিডিল পাওয়ার ঘটনায় ট্রেনে থাকা যাত্রী ও স্টেশনে থাকা মানুষের মধ্যে আগ্রহের সৃষ্টি হয়। তারা সবাই ট্রেনটির ৫৪৮৮ নম্বর বগির সামনে জড়ো হন। তবে র‌্যাব সদস্যরা তাদের সরিয়ে দেন। সাংবাদিকরা ছবি তুলতে গেলেও তাতে বাধা দেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft