বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
৪০ লাখ রেণুপোনাসহ আটক ১৮ জন কারাগারে
বরিশাল সংবাদদাতা :
Published : Wednesday, 22 May, 2019 at 9:28 PM
৪০ লাখ রেণুপোনাসহ আটক ১৮ জন কারাগারেবরিশাল নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ব্রিজ (দপদপিয়া ব্রিজ) সংলগ্ন এলাকা থেকে ৪০ লাখ গলদা চিংড়ির রেণুপোনাসহ ১৮ জনকে আটক করেছে কোস্টগার্ড ও কোতোয়ালি মডেল থানা পুলিশ।
বুধবার সকাল ১০টায় আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রবীন শীষের কাছে সোপর্দ করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট আটককৃতদের ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মৎস্য কর্মকর্তা বিমল চন্দ্র দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দপদপিয়া ব্রিজ এলাকায় কোস্টগার্ড ও কোতোয়ালি মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে দুটি ট্রাক আটক করে। ট্রাক দু’টি ভোলা ও পটুয়াখালী থেকে খুলনা ও বাগেরহাটের উদ্দেশ্যে যাচ্ছিল। এর ভেতর থেকে ৭৩ পিস ড্রামে ৪০ লাখের অধিক গলদা চিংড়ির পোনা জব্দ করা হয়। এ সময় গলদা চিংড়ি পরিবহন ও পাচার কাজে জড়িত থাকার অপরাধে ১৮ জনকে আটক করা হয়।
পরিবহন কাজে ব্যবহৃত ট্রাক দুটি জব্দ করা হয় এবং ড্রামভর্তি গলদা চিংড়ির পোনা বরিশাল ডিসিঘাট এলাকা থেকে কীর্তনখোলা নদীতে অবমুক্ত করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে বিচারক ৩ দিনের জেল দিয়ে কারাগারে পাঠান।
এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় মৎস্য দপ্তরের উপ-পরিচালক ড. অলিয়ুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস, সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্যামত। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft