শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
জাতীয়
রাজধানীতে কোনো ছিনতাইকারী নেই : ডিএমপি কমিশনার
ঢাকা অফিস :
Published : Wednesday, 22 May, 2019 at 9:40 PM
রাজধানীতে কোনো ছিনতাইকারী নেই : ডিএমপি কমিশনারঈদ উপলক্ষে ঢাকাবাসী সবাই রাত দিন কেনাকাটা করে নিশ্চিন্তে বাসায় ফিরছে বলে জানিয়েছেন ঢাকা মেট্টোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া।
তিনি বলেন, বর্তমানে রাজধানীতে কোনো ছিনতাইকারী নেই।রমজান শুরুর পর কোথাও একটি চুরির ঘটনাও ঘটেনি। সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে।
বুধবার (২২ মে) দুপুরে পল্টন কমিউনিটি সেন্টারে দুস্থদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণের সময় তিনি এসব কথা বলেন।
আছাদুজ্জামান মিয়া বলেন, চুরি নেই ঢাকা শহরে। রমজান শুরুর পর কোথাও একটি চুরির ঘটনাও ঘটেনি। এছাড়া ডাকাতি, ছিনতাইয়ের কোনো ঘটনাও ঘটেনি। ছিনতাই পার্টি, মলম পার্টি, মাইক্রো পার্টি কোনোটাই নেই। ঢাকা শহরে কোনো পার্টি নেই। গভীর রাত ধরে লোকজন কেনাকাটা করছে। তবে, কোনো ছিনতাইয়ের ঘটনা ঘটছে না। মার্কেটগুলোতে যেমন নিরাপত্তা দেওয়া হচ্ছে। সড়কেওপুলিশের টহল পার্টি কাজ করছে। গোয়েন্দারা সাদা পোশাকে নজরদারি করছে।
মাদক নিয়ে তিনি বলেন, যেভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন হয়েছে। একইভাবে মাদক দমন করা হচ্ছে। ঢাকা শহরে মাদক নেই। কেউ মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে তাকে দড়ি লাগিয়ে আইনের আওতায় আনা হবে। কেউ মাদকের ব্যবসা করে রেহাই পাবে না।
ঈদের নিরাপত্তা নিয়ে ডিএমপি কমিশনার বলেন, আমরা বাস টার্মিনাল, রেলস্টেশন ও লঞ্চঘাটে নিরাপত্তার সাথে পুলিশ মোতায়েন করা হয়েছে। মানুষ ঈদের সময় নির্বিঘ্নে শান্তিতে বাড়িতে ফিরতে পারবে আবার শান্তিমত ঢাকায় ফিরে আসবে।
তিনি বলেন, কেউ জঙ্গি ও সন্ত্রাসীদের ঠাই দেবেন না। মাদক ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দেবেন। পারায় মহল্লায় গোয়েন্দাদের মাধ্যমে তথ্য সংগ্রহ করা হচ্ছে। পুলিশ আগে খবরদারি করত। এখন সেটা বন্ধ হয়েছে। কেউ অন্যায় করে রেহাই পাবে না। পুলিশ আপনাদের সহযোগিতায় রয়েছে সব সময়। ভালো সেবা দিয়ে যাতে আস্থা অর্জন করতে পারি, সেই কাজটি করা হচ্ছে।
নতুন পোশাক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃঞ্চপদ রায়, উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান, উপ কমিশনার (মতিঝিল বিভাগ) আনোয়ার হোসেন প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft