বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
গ্রামের কাগজের সাফল্যের মুকুটে যুক্ত হলো আরো একটি পালক
পিআইবি পুরস্কার পেলেন উজ্জ্বল বিশ্বাস
কাগজ সংবাদ :
Published : Thursday, 23 May, 2019 at 6:43 AM
গ্রামের কাগজের সাফল্যের মুকুটে যুক্ত হলো আরো একটি পালক দৈনিক গ্রামের কাগজের সাফল্যের মুকুটে যুক্ত হলো আরো একটি পালক। পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার ২০১৮ প্রতিযোগিতায় ডিজিটাল বাংলাদেশ বিষয়ক রিপোর্টিংয়ে মফস্বল ক্যাটাগরিতে সেরা রিপোর্টার নির্বাচিত হয়েছেন দৈনিক গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার উজ্জ্বল বিশ্বাস। ২০১৭ সালের ৩১ ডিসেম্বর দৈনিক গ্রামের কাগজে প্রকাশিত ‘সরকারের নন্দিত উদ্যোগ-ঘুনে ধরা পোস্ট অফিসে ডিজিটালের ছোঁয়া’ শীর্ষক প্রতিবেদনের জন্যে তিনি এ পুরস্কার লাভ করেছেন। তিনি ছাড়াও আরো ছয়জন জাতীয় পত্রিকা, অনলাইন ও টেলিভিশন সাংবাদিক এই পুরস্কার পেয়েছেন।
বুধবার দুপুরে রাজধানীর কাকরাইলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটে (পিআইবি) পুরস্কার প্রদান করেন তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ। পিআইবি পরিচালনা বোর্ডের চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক আবেদ খানের সভাপতিত্বে সম্মানিত অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি ছিলেন তথ্য সচিব আবদুল মালেক ও এটুআই’র পলিসি অ্যাডভাইজর আনীর চৌধুরী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ এবং ভোরের কাগজের সম্পাদক ও পিআইবিÑএটুআই গণমাধ্যম পুরস্কার জুরি বোর্ডের প্রতিনিধি শ্যামল দত্ত ।
পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার-২০১৮ বিজয়ীরা হলেন, বৈশাখী টিভির বুদ্ধদেব কুন্ডু, রাইজিং বিডির রফিকুল ইসলাম মন্টু, ঢাকা ট্রিবিউনের ইব্রাহিম হোসাইন, বাংলাদেশ বেতারের মোস্তফিজুর রহমান, দৈনিক গ্রামের কাগজের উজ্জ্বল বিশ্বাস, অনলাইন ঢাকা ট্রিবিউনের সৈয়দ জাকির হোসেন এবং দৈনিক শেয়ার বিজের মোহাম্মদ ওয়ালী উল্লাহ।
পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার-২০১৮ জুরি বোর্ডের সদস্যরা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, বিএনএনআরসি প্রধান নির্বাহী কর্মকর্তা এইচএম বজলুর রহমান, গাজী টেলিভিশন ও সারাবাংলা ডট নেটের এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা, রয়টার্সের রফিকুর রহমান, এটুআই প্রোগ্রামের কমিউনিকেশন এক্সপার্ট তানজিনা শারমিন। এ ছাড়া সেই জুরিবোর্ডে পিআইবির সাবেক মহাপরিচালক প্রয়াত শাহ আলমগীরও ছিলেন। উল্লেখ্য, ২০১৭ সালে পিআইবি-এ টু আই গণমাধ্যম পুরস্কার পেয়েছিলেন গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার এসএম আরিফ। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft