বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
কৃষকরা ধান চাষ বন্ধ করে দিলে দেশে দুর্ভিক্ষ নামবে
সুনামগঞ্জ সংবাদদাতা :
Published : Thursday, 23 May, 2019 at 2:25 PM
কৃষকরা ধান চাষ বন্ধ করে দিলে দেশে দুর্ভিক্ষ নামবেধান সংগ্রহের লক্ষ্যমাত্রা বৃদ্ধি ও সিন্ডিকেটমুক্ত পরিবেশে প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের দাবিতে মানববন্ধন করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি।
বৃহস্পতিবার দুপুর ১২টায় শহরের রাধানগর পয়েন্টে গৌরারং বিএনপির আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা কৃষকদলের সভাপতি আতম মিছবাহ।
মানববন্ধনে বিএনপি নেতারা বলেন, সরকারদলীয় নেতাকর্মীদের সিন্ডিকেটের কারণে প্রকৃত কৃষকরা গুদামে ধান বিক্রি করতে পারছেন না। ফলে জেলার কয়েক লাখ কৃষক ক্ষতিগ্রস্ত হচ্ছেন। সরকারের গণবিরোধী নীতির কারণে কৃষকরা উৎপাদিত ধানের ন্যায্যমূল্য পাচ্ছে না। অথচ কৃষকরাই বাংলাদেশের আত্মা ও দেশের প্রাণ। কৃষকরা ধানের উৎপাদন বন্ধ করে দিলে দেশে দুর্ভিক্ষ নেমে আসবে। ১৭ কোটি মানুষ না খেয়ে মারা যাবে।
এতে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহসভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক সুয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক মহিন খান ময়না, সহ-প্রচার সম্পাদক মমিনুন হক কালা চাঁন ও ছাত্রবিষয়ক সম্পাদক কামরুল হাসান রাজু প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft