শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
সারাদেশ
অনলাইনে নামিদামি পণ্যের বিজ্ঞাপনে প্রতারণা, আটক ৭
ঢাকা অফিস :
Published : Thursday, 23 May, 2019 at 9:09 PM
অনলাইনে নামিদামি পণ্যের বিজ্ঞাপনে প্রতারণা, আটক ৭নামিদামি ব্র্যান্ডের পণ্য নকল করে অনলাইনে বিজ্ঞাপনের মাধ্যমে বিক্রির অভিযোগে সংঘবদ্ধ এক প্রতারক চক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে কারওয়ান বাজার মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৪ এর সিও (কমান্ডিং অফিসার) এডিশনাল ডিআইজি চৌধুরী মঞ্জুরুল কবির এ তথ্য জানান।
বুধবার দিবাগত রাতে রাজধানীর দারুস সালাম এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলো- নুর ইসলাম (১৯), পারভেজ মোল্লা (১৯), আবু তাহের (১৯), সুজন মোল্লা (২৬), মেহেদী হাসান (২৩), জোরদিস হাসান (২৭) ও হাসিবুল হাসান চঞ্চল (৩২)।
র‌্যাবের সিও চৌধুরী মঞ্জুরুল কবির বলেন, বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের পণ্য নকল করে অনলাইনে বিজ্ঞাপনের মাধ্যমে বিক্রি করছে এমন অভিযোগ পাওয়ার পর আমরা অভিযানে যায়। পরে অনুসন্ধানে বেরিয়ে আসে প্রতারক চক্রের সদস্যরা অন্যের ব্র্যান্ডের ডিজাইন তো চুড়ি করছেই আবার কমদামে ভালো পোশাক দেখে ক্রেতারা অর্ডার করছেন সেখানেও দামি পোশাকের পরিবর্তে বঙ্গবাজার থেকে একটি কমদামি পোশাক এনে ডেলিভারি দিচ্ছে। আবার কখনো পোশাকের পরিবর্তে মোবাইলের চার্জার, রাউটার, কাভার ইত্যাদি ডেলিভারি দিয়ে ক্রেতাদের সাথে প্রতারণা করে আসছে।
র‌্যাবের সিও বলেন, আটকদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft