বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
আজকের রাশিফল
অহেতুক রাগ বাড়তে পারে
Published : Friday, 24 May, 2019 at 11:38 AM
জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আজ সকাল থেকে কর্মক্ষেত্রে কারোর ওপর রাগ বাড়তে পারে। কাজের ব্যাপারে কোনো আলোচনা হতে পারে। খেলাধুলার জন্য আনন্দ। অহেতুক রাগ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভালো সুযোগ পাবেন আজ। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) আজ সকালের দিকে ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। কোনো মহিলার থেকে বিপদ আসতে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা বৃদ্ধি। শরীরের কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন, তাদের জন্য ভালো সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। ব্যবসায় চিন্তা থাকবে।
মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) আজ ভালো কোনো কাজে বাধা আসতে পারে। লজ্জাজনক কোনো কাজ করার আশঙ্কা। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম পেয়ে আনন্দ। বিদেশে থাকা কোনো বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। বুকে, পিঠে কোনো কষ্ট বাড়তে পারে।
কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) অতিরিক্ত ব্যয়ের ফলে ঋণ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে অশান্তি হওয়ার আশঙ্কা। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমে তৃতীয় ব্যক্তির জন্য বিবাদ বাড়তে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভালো সুযোগ পাবেন আজ। খারাপ কোনো চিন্তার জন্য মনে কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।
সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ অগস্ট) সন্তানের জন্য খুব ভালো দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনো অংশে ব্যথা বাড়বে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়িয়ে পড়ার আশঙ্কা। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে কোনো বিবাদ নিয়ে চিন্তা থাকবে। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা।
কন্যা রাশি: (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর) সকাল থেকে প্রতিবেশীর সঙ্গে কোনো তর্ক বাধতে পারে। কোনো গোপন রোগ হতে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের দিকে কোনো ভুল হওয়ার আশঙ্কা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কিছু আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। পেটের কোনো সমস্যা হতে পারে। স্ত্রীর আবদার পূরণ।
তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) কাজের ব্যাপারে উত্তেজনা বাড়তে পারে। শরীরের কোনো অংশে যন্ত্রণা হওয়ার জন্য চিন্তা। প্রেমে জটিলতা বাড়তে পারে। উপহার পেয়ে আনন্দ। কর্মস্থানে অস্থিরতা বাড়তে দেবেন না। আর্থিক ব্যাপারে চাপ আসতে পারে। আজ কোনো কারণে মনে ভয় কাজ করবে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হার্টের সমস্যা হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো কারণে তর্ক। আজ ব্যবসা একটু মন্দা আসতে পারে।
বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আজ মনের কোনো আশা পূর্ণ হতে পারে। নিজের চেষ্টায় প্রচুর আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল নিয়ে চিন্তা। চাকরির জন্য ভালো যোগাযোগ আসতে পারে। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে বিবাদ। প্রেমে অশান্তি। শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতচর্চা থেকে আনন্দ বৃদ্ধি। চাকরির জায়গায় চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।
ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) প্রিয়জনের কোনো কথায় মানসিক কষ্ট। আয় বৃদ্ধি পেতে পারে। আজ পাওনা আদায়ের জন্য খুব ভালো দিন। বাড়িতে কোনো অনিষ্ট হতে পারে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে ভালো খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে ভোগান্তির যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝির আশঙ্কা। বন্ধু নিয়ে কোনো বিবাদ
মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) খারাপ স্বপ্ন দেখার জন্য মন ভালো থাকবে না। সংসারে অতিরিক্ত খরচ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। গবেষণায় সাফল্য লাভ। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির আশঙ্কা। চাকরির স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) খেলাধুলায় জয় লাভ হতে পারে। ব্যবসায় কোনো সমস্যার সমাধান নিজেই করতে পারবেন। রাস্তাঘাটে কোনো বিপদ আসতে পারে। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ। সকাল থেকে অতিরিক্ত খরচ হতে পারে। শিক্ষাক্ষেত্রে কোনো ভালো সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয় কোনো আলোচনা। ব্যবসায় খরচ বৃদ্ধি। কাছাকাছি কোথাও বেড়াতে যাওয়ার যোগ রয়েছে।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) অপরের কোনো ভালো জিনিসের প্রতি লোভ বাড়তে পারে। সারা দিন প্রচুর পরিশ্রম করে মানসিক অবসাদ। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে আয় হতে পারে। বাবার সঙ্গে তর্ক। কোনো কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। ভালো কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। মায়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান। ভ্রমণের জন্য খরচ। বাবার জন্য মানসিক কষ্ট।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gr[email protected], [email protected]
Design and Developed by i2soft