বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯
শিক্ষা বার্তা
শিক্ষক নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহ
হাতেনাতে ধরা পুলিশের এএসআই
পটুয়াখালী সংবাদদাতা :
Published : Friday, 24 May, 2019 at 9:00 PM
হাতেনাতে ধরা পুলিশের এএসআইপটুয়াখালীতে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে পুলিশের উপ সহকারী পরিদর্শক মাহবুবুর রহমানকে একমাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার পরীক্ষা চলাকালীন সময়ে শহরের রশিদ কিশালয় বিদ্যানিকেতন কেন্দ্রে অবৈধ ভাবে প্রবেশ করে তার স্ত্রীকে নকল সরবরাহ কালে হাতেনাতে ধরা পড়েন তিনি। পরীক্ষা শেষে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।
জেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে শহরের রশিদ কিশালয় বিদ্যানিকেতন কেন্দ্রে সদর সার্কেল পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত উপ সহকারী পরিদর্শক মাহবুবুর রহমান তার স্ত্রীকে নকল সরবরাহ করতে গেলে ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা বিষয়টি দেখে ফেলেন। পরে তার কাছ থেকে নকল পত্র উদ্ধার করেন। খবর পেয়ে জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জসিম উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হন। পরে ভাম্যমান আদালতের মাধ্যমে তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ জানান, পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব না থাকা সত্ত্বেও পরীক্ষা শুরু হওয়ার পর পুলিশ সদস্য মাহবুবুর রহমান পুলিশের পোশাক পরে নৈর্বক্তিক প্রশ্নপত্র (এমসিকিউ) পরীক্ষার সংশোধিত উত্তরপত্র সরবরাহ করেন। এ সময় কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত নিবার্হী ম্যাজিস্ট্রেট তাকে একাধিকবার নিষেধ করা সত্ত্বেও তিনি ম্যাজিস্ট্রেটের সঙ্গে খারাপ আচরণ করেন। এ সময় অন্য পুলিশের উপস্থিতিতে তার কাছ থেকে উত্তরপত্রের সংশোধিত একটি কাগজ উদ্ধার করা হয়।
দণ্ডপ্রাপ্ত পুলিশের উপ সহকারী পরিদর্শক (এএসআই) মাহবুবুর রহমান পটুয়াখালী সদর সার্কেল অফিসে কর্মরত আছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft