বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ফরিদপুরে যুবকের জবাই করা লাশ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি :
Published : Tuesday, 28 May, 2019 at 6:53 AM
ফরিদপুরে যুবকের জবাই করা লাশ উদ্ধারফরিদপুর সদর উপজেলায় আনোয়ার শেখ (৩৫) নামে এক যুবকের জবাই করা লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।রোববার (২৬ মে) রাত ১টার সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের গোয়ালেরটিলা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত আনোয়ার শেখ চরমাধবদিয়া ইউনিয়নের গোয়ালেরটিলা এলাকার জালাল শেখের পুত্র। আনোয়ার শেখের স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।
নিহতের মা জানান, রোববার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় আনোয়ার। এরপর রাত ১০টার দিকে তার সাথে আমাদের শেষ কথা হয়। পরে রাতে আবার তার মোবাইলে কল দিলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরে এলাকাবাসী সেহরীর সময় রাস্তার উপর লাশ দেখে আমাদেরকে জানায়। তিনি বলেন, পাশের বাড়ির শাখায়াত মাষ্টার ও আজমদের সাথে আমাদের গণ্ডগোল চলছিলো বাড়ির সামনের জমিতে মাটি ফেলানো নিয়ে। তারা প্রায়ই আমার ছেলেকে হুমকি ধামকি দিত।
এ ব্যাপারে শাখায়াত মাষ্টারের চাচাতো ভাই ইউসুফ আলীর সাথে ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের সাথে তাদের কোন গণ্ডগোল নেই। আমরা এই হত্যার সাথে জড়িত নই।
ফরিদপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম জানান, আজ সকালে স্থানীয়দের কথা মতো গোয়ালেরটিলা থেকে জবাই করা লাশটি উদ্ধার করা হয়েছে। আনোয়ার শেখকে গলাকেটে হত্যা করা হয়েছে। এখন লাশের সুরতহাল রির্পোট করে ময়নাতদন্তের জন্য লাশটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে কি কারণে তাকে হত্যা করা হলো এখনো পুলিশ জানাতে পারেনি।
এদিকে সংসারের একমাত্র পুত্রকে হারিয়ে পরিবার শোকাবহল একই সাথে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft