শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
আমাকে হত্যার উদ্দেশ্যেই ছাত্রলীগের হামলা : নুর
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 29 May, 2019 at 4:25 PM
আমাকে হত্যার উদ্দেশ্যেই ছাত্রলীগের হামলা : নুরডাকসু ভিপি নুরুল হক নুর বলেছেন, আমাকে হত্যা করার উদ্দেশ্যে ছাত্রলীগের সন্ত্রাসীদের মাধ্যমে পরিকল্পিতভাবে হামলাগুলো করানো হচ্ছে। এসময় তিনি জীবনের নিরাপত্তায় শংকিত হয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচারের অনুরোধ জানান।
বুধবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে তিনি এসব কথা বলেন।
নুর বলেন, ব্রাহ্মণবাড়িয়ার ঘটনাটিও আমরা ছাত্রলীগ সভাপতি এবং সাধারণ সম্পাদককে মুঠোফোনের মাধ্যমে জানিয়েছি, তারা বলেছেন তারা ব্যবস্থা নেবেন। অথচ পরের দিনও বগুড়াতে কী ধরনের ঘটনা ঘটেছে— এটি স্বাভাবিক কোনো ঘটনা না আমাদের মনে হচ্ছে, এগুলো পরিকল্পিত একটি ঘটনা।
বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন ছাত্রলীগ তার আদর্শ থেকে সরে সাম্প্রদায়িক শক্তিতে পরিণতে হচ্ছে বলেও মন্তব্য করেন নুর।
তিনি বলেন, ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া একটি ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। মুসলমানদের সব থেকে বড় ধর্মীয় উৎসব পবিত্র রমজানে হামলা করে তারা প্রমাণ করছে যে, তারা সাম্প্রদায়িক শক্তিতে পরিণত হচ্ছে। ছাত্রলীগের কার্যক্রম সাম্প্রতিককালের জঙ্গিদের কার্যক্রমের সাথে সাদৃশ্য মনে হচ্ছে আমাদের। কিছুদিন আগেও তারা বাঙালির ঐতিহ্যবাহী উৎসব পহেলা বৈশাখে অগ্নিসংযোগ করেছে। তারা এই ধরনের কার্যক্রমের মাধ্যমে সন্ত্রাসী ও জঙ্গিদের কার্যক্রমের দিকে ধাবিত হচ্ছে। হামলাগুলো করানো হচ্ছে।
জীবনের নিরাপত্তায় শংকিত হয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচারের অনুরোধ জানান নুরুল হক নুর।
ছাত্রলীগের কমিটিতে পদ না নেওয়ায় হামলা হচ্ছে দাবি করে ডাকসু ভিপি বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর পক্ষ থেকে আমাকে এক নম্বর সহ-সভাপতি অথবা এক নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক অফার করা হয়েছিলো। বিভিন্ন মাধ্যমে তারা সবসময় আমাকে বলেছিলেন যে, ছাত্রলীগের রাজনীতি করলে আমাকে সকল ধরনের সুযোগ-সুবিধা দেওয়া হবে। অন্যদিকে রাজনীতি যেন না করি, অন্যদিকে যেন না যাই। আমি তাদের সাথে যাইনি বলে তারা পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালাচ্ছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft