শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
নেতা না বলেন, ব্যর্থ হলে আমাদের সরিয়ে দিন : মওদুদ
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 29 May, 2019 at 4:40 PM
নেতা না বলেন, ব্যর্থ হলে আমাদের সরিয়ে দিন : মওদুদদলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, আমাদেরকে নেতা না বলেন, আমাদেরকে ব্যর্থ বলেন। কিন্তু ব্যর্থ হলে আমাদেরকে সরিয়ে নতুন নেতৃত্ব সৃষ্টি করে।
বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিশন মিলনায়তনে বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে’ এ সভা অনুষ্ঠিত হয়।
মওদুদ বলেন, এখানে অনেক চেয়ার খালি। কারণ রমজান মাস, কোর্ট আছে এবং মামলা আছে। এতে হতাশ হওয়ার কারণ নেই। আবার নেতাকর্মীদের অনেক প্রশ্ন আছে, বিভ্রান্ত আছে। কারণ যে সংসদ ও নির্বাচনী ফলাফল আমরা প্রত্যাখান করলাম এবং সংসদকে অবৈধ বললাম। কিন্তু সেই সংসদে যাওয়ার জন্য নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি ও ক্ষোভ সৃষ্টি হয়েছে। এই ক্ষোভ থাকা ভালো না। এই ক্ষোভ দূর করতে হবে।
তিনি বলেন, নেতাকর্মীদের মধ্যে শত শত প্রশ্ন দেখা দিয়েছে। এই প্রশ্নগুলোর উত্তর আমাদেরকে দিতে হবে। যদি দিতে পারি তাহলে সংগঠন আরো শক্তিশালী হবে। এজন্য জাতীয় নির্বাহী কমিটির একটি সভা ডেকে খোলা-মেলা আলোচনা করে সবার ভুল ভেঙে দেওয়া উচিত- বলে মনে করেন মওদুদ।
মওদুদ বলেন, বিএনপির জন্য বিরাট সংকট কাল। কারণ বেগম জিয়া কারাগারে এবং তিনি অসুস্থ। তবে আজ না হয় কালকে বেগম জিয়ার মুক্তি হবে।
দলের আরেক স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেন, আজ জাতির এক কঠিন দুঃসময় এবং বিএনপির এক দুঃসময়। আজকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারারুদ্ধ করে রেখেছে। কিন্তু আমরা শহীদ জিয়ার আর্দশে যাবো এবং আমরা বেগম জিয়াকে মুক্ত করবো।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে এবং বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী'র সঞ্চালনায় সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, অ্যাডভোকেট আহমদ আযম খান, ডা. এজেডএম জাহিদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft