শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
স্বপ্নদেখোর অনন্য উদ্যোগ
ঈদে নতুন পোশাক পেল ৩০ প্রতিবন্ধী শিশু
কাগজ সংবাদ :
Published : Thursday, 30 May, 2019 at 6:24 AM

ঈদে নতুন পোশাক পেল ৩০ প্রতিবন্ধী শিশু ঈদ উপলক্ষে স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থা যশোরের আয়োজনে বুধবার সদর উপজেলার এনায়েতপুর গ্রামের ৩০ প্রতিবন্ধী শিশুর মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়।
এ উপলক্ষে এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক গ্রামের কাগজের প্রকাশক ও সম্পাদক মবিনুল ইসলাম মবিন। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক যশোর অঞ্চলের মুখ্য ব্যবস্থাপক মিলন কুমার নন্দী। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রতিবন্ধী শিশুরা নানা প্রতিবন্ধকতার মধ্য দিয়ে আমাদের সমাজে বেঁচে থাকে। তাদের প্রতি সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দিলে তাদের দুর্বিষহ জীবন সহজ হয়ে উঠতে পারে। সমাজের প্রতিটি সচেতন মানুষকে এসব মানুষের পাশে যথা সম্ভব দাঁড়াতে হবে। প্রধান অতিথি এমন মহতী উদ্যোগের জন্য স্বপ্নদেখো সংস্থাকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা ও যশোর শিক্ষা বোর্ডের সাবেক উপসচিব মোহাম্মদ আব্দুল খালেক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সুরধুনীর সভাপতি হারুন অর রশিদ, স্থানীয় ইউপি মেম্বার ইনসার আলী, বিবর্তন যশোরের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রিপন, স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জহির ইকবাল নান্নু।                                                                                                                                                                                          অনুষ্ঠানে প্রতিবন্ধী শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণের পর এসকল শিশু ও তাদের পরিবারের মাঝে চাল, ডাল, সেমাই, চিনি ও অন্যান্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশন বাংলাদেশের যুগ্ম সাধারণ সম্পাদক সুমনা ইসলাম জেসিকা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft