শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
ক্রীড়া সংবাদ
উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে সমালোচনার ঝড়
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 30 May, 2019 at 12:04 PM
উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে সমালোচনার ঝড়ইংরেজদের ঐতিহাসিক স্থাপনা দ্য মলে এ হয়ে গেল ২০১৯ বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। বিকালে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা ক্ল্যাশ দিয়ে পর্দা উঠবে বিশ্বকাপের ১২তম আসরের।
তবে সাদামাটা এই অনুষ্ঠানে মোটেও মন ভরেনি ক্রিকেটামোদীদের। উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে সমালোচনার ঝড়।
মাত্র এক ঘণ্টা ব্যাপ্তির উদ্বোধনী দেখে হতাশা প্রকাশ করেছেন অনেকে। আর তাই তাদের কণ্ঠে ঘুরেফিরে আসছে ২০১১ বিশ্বকাপের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের কথা, যার আয়োজক ছিল বাংলাদেশ।
কানাডার টরেন্টো থেকে এমি নামের ক্রিকেটামোদী টুইটারে লিখেছেন- ২০১১ সালের আইসিসি বিশ্বকাপের উদ্বোধনী উদ্বোধনী অনুষ্ঠানে তাকিয়ে দেখুন।
উতকারশ ভার্মা মানের একটন লিখেছেন, কী বাজে! বিশ্বাস করতে পারছি না এটা গ্রহের দ্বিতীয় জনপ্রিয় খেলার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। অথচ তারা বলেছিল যে, এটা হবে বিশ্বকাপের সবচেয়ে বড় উদ্বোধনী অনুষ্ঠান!
দিল্লি থেকে একজন লিখেছেন, আমার জীবনে দেখা বিশ্বকাপের সবচেয়ে বাজে উদ্বোধনী অনুষ্ঠান।
আইসিসি বিশ্বকাপের তুলনায় অনেক সাধারণ মানের ফুটবল বা ক্রিকেট লিগের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য এর চেয়ে ভালো প্রস্তুতি থাকে।...সবশেষ ক্রিকেটে সবচেয়ে গ্র্যান্ড উদ্বোধনী দেখেছি ২০১১ সালে বাংলাদেশে।
প্রসঙ্গত, ২০১১ বিশ্বকাপে ভারত ও শ্রীলঙ্কার সাথে যৌথ আয়োজক ছিল বাংলাদেশ। সেই বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের দায়িত্ব পড়েছিল বাংলাদেশের কাঁধে। চোখ ধাঁধানো আয়োজনে সেবার বাংলাদেশের আয়োজন সবার নজর কাড়ে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft