বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
বগুড়ায় ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত
কাগজ ডেস্ক :
Published : Thursday, 30 May, 2019 at 8:37 PM
বগুড়ায় ছেলের ছুরিকাঘাতে বাবা নিহতবগুড়ার নন্দীগ্রামে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত হয়েছেন। তার নাম আনোয়ার হোসেন(৫০)। বৃহস্পতিবার (৩০মে) বেলা ১২টায় নন্দীগ্রাম পৌর এলাকার পুর্বপাড়ায় এ ঘটনা ঘটে। টাকা পয়সার হিসাব নিকাশ নিয়ে বাবা-ছেলের বিরোধকে কেন্দ্র করে খুনের ঘটনা ঘটে।
এ ঘটনায় বাবার ছুরিকাঘাতে আহত হয়েছেন ছেলে রনি(২৮)। নিহত আনোয়ার হোসেন নন্দীগ্রাম পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক।
জানা যায়, আনোয়ার হোসেন তার ছেলে রনিকে হিউম্যান হলার (চার চাকার যানবাহন লেগুনা) কিনে দেয় কয়েক বছর আগে। রনি নিজেই হিউম্যান হলার চালাতেন। বেশ কয়েক মাস ধরে রনি গাড়ির আয়-ব্যয়ের কোনো টাকাই তার বাবাকে দেননি। এমনকি লাভ লোকসানের বিষয়েও বাবাকে কিছু  জানায়নি। এ নিয়ে বাবা ও ছেলের মধ্যে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল।
বৃহস্পতিবার বেলা ১২টার দিকে টাকার হিসাব নিয়ে বাড়িতে বাবা-ছেলের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ছেলে রনি তার বাবা আনোয়ার হোসেনের পেটে ছুরিকাঘাত করেন। ছুরিকাহত অবস্থায় আনোয়ার হোসেন ছুরি কেড়ে নিয়ে ছেলে রনিকে আঘাত করেন।
ছেলে রনি ছুরি কেড়ে নিয়ে বাবাকে উপুর্যপরী আঘাত করেন। খবর পেয়ে প্রতিবেশীরা বাবা ও ছেলেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটায় বাবা আনোয়ার হোসেন মারা যান। ছেলে রনির অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বার্তা ২৪.কমকে বলেন, শুনেছি বাবা-ছেলের ঝগড়া চলাকালে একে অপরকে ছুরিকাঘাত করেছেন। এতে বাবা মারা গেছেন। কি নিয়ে ঝগড়া তা বিস্তারিত জানা যায়নি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft