শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
জাতীয়
মোদির নতুন সরকারকে ন্যাপের অভিনন্দন
কাগজ ডেস্ক :
Published : Saturday, 1 June, 2019 at 11:09 AM
মোদির নতুন সরকারকে ন্যাপের অভিনন্দনভারতের লোকসভা নির্বাচনে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ’র বিপুল জয়ে নরেন্দ্র মোদির নেতৃত্বে গঠিত ভারতের নতুন সরকারকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ। শনিবার (১ জুন) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ অভিনন্দন জানানো হয়।
ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া আশা প্রকাশ করে বলেন, নতুন সরকারের নেতৃত্বে দুই দেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ক আরও সুদৃঢ় হবে এবং তিস্তাসহ অমীমাংসিত দ্বিপাক্ষিক সমস্যাগুলো সমাধানে কার্যকর পদক্ষেপ গৃহিত হবে।
অভিনন্দন বার্তায় নেতৃদ্বয় দ্বিতীয়বারের মতো নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় তাকে এবং তার মন্ত্রী পরিষদের প্রভাবশালী সদস্য বিজেপি সভাপতি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, অর্থমন্ত্রী নির্মলা সীতারামান, পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্করসহ সকল সদস্যকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
তারা বলেন, ছিটমহল সমস্যার গ্রহণযোগ্য সমাধান, সমুদ্র বিজয়ের মতো গুরুত্বপূর্ণ দ্বিপক্ষীয় ইস্যুগুলোর মীমাংসা হয়েছে নরেন্দ্র মোদির প্রথম শাসনামলে। আমাদের দুই দেশের মধ্যে আরও কিছু অভিন্ন সমস্যা রয়েছে। তিস্তা চুক্তির আজও কোনো সুরাহা হয়নি। নরেন্দ্র মোদির এবারের ক্ষমতায় তিস্তাসহ বাংলাদেশ-ভারতের অভিন্ন সমস্যাগুলো মীমাংসা হবে বলে আমরা প্রত্যাশা করি।
নরেন্দ্র মোদির নতুন সরকার বাংলাদেশের সঙ্গে ভারতের পুরনো সম্পর্ক আরও মজবুত হবে উল্লেখ করে তারা বলেন, তিস্তা চুক্তিসহ অভিন্ন সব চুক্তি সম্পন্ন হবে। নরেন্দ্র মোদি ও তার মন্ত্রী পরিষদ এসব বিষয়ে আন্তরিক হবেন এবং দ্রুত তিস্তা চুক্তির সমাধান করবেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft