শুক্রবার, ০৫ জুন, ২০২০
সারাদেশ
মৌলভীবাজারের অপহরণের চার ঘণ্টার মধ্যে শিশু উদ্ধার
কাগজ ডেস্ক :
Published : Saturday, 1 June, 2019 at 12:54 PM
মৌলভীবাজারের অপহরণের চার ঘণ্টার মধ্যে শিশু উদ্ধারঅপহরণের চার ঘণ্টার মাথায় এক শিশুকে উদ্ধার করেছে মৌলভীবাজারের পুলিশ। অপহরণকারীদের মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের ইছবপুর এলাকার পরিত্যক্ত একটি বাড়ি থেকে মাহাদি অমি নামে চতুর্থ শ্রেণির এই ছাত্রকে উদ্ধার করেন মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলাম। এসময় তিন অপহরণকারীকে আটক করা হয়।
আটককৃত হলেন- কুলাউড়া পৌর শহরের জয়পাশা আবাসিক এলাকার শাহজাহান মিয়ার ছেলে হৃদয় আহমেদ (২৭), সিলেট জেলার বিয়ানী বাজার মোল্লাপুর গ্রামের মৃত নিজাম আহমদের ছেলে রেদোয়ান আহমেদ (২৭) ও কুলাউড়া উপজেলার দানাপুর গ্রামে মৃত তবারক আহমদের ছেলে কামরুল ইসলাম (১৭।
অপহৃত মাহাদি অমি উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মো. আব্দুল হাসিমের ছেলে। বর্তমানে তারা পৌর শহরের মাগুরায় বসবাস করছেন। অমি অঙ্কুর কিন্ডার গার্ডেন স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র।
আটক তিন অপহরণকারী
মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলাম জানান, ‘শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কুলাউড়া থানা মসজিদে নামাজ শেষে বের হওয়ার পর মাহাদি অমিকে অপহরণ করা হয়। পরিবাবের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে গোপন সংবাদের ভিত্তিতে এবং মোবাইল ট্যাকিং করে ঝড়-বৃষ্টির মধ্যেই হাওরের একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়। আমার নেতৃত্বে এই অভিযানে আরও অংশ নেন কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান ও ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।’
তিনি আরও জানান, অপহৃত ওই শিশুকে উদ্ধার করে তার বাবার কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। আটকদের বিরুদ্ধে থানায় মামলার প্রক্রিয়াধীন আছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft