বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
দাদার স্মরণসভায় কান্নায় ভেঙে পড়ল অজয়কন্যা
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 1 June, 2019 at 3:53 PM
দাদার স্মরণসভায় কান্নায় ভেঙে পড়ল অজয়কন্যাপ্রয়াত অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগনের স্মরণে একটি শোকানুষ্ঠানের আয়োজন করেন অজয় দেবগন ও তাঁর পরিবার। সম্প্রতি মুম্বাইয়ের ইসকন মন্দিরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে দাদাকে স্মরণ করে কান্নায় ভেঙে পড়ে অজয়কন্যা নিশা দেবগন।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় আয়োজিত স্মরণসভায় উপস্থিত ছিলেন বলিউডের অনেকেই। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, সালমান খান, কারিনা কাপুর, টাবু, রাভিনা ট্যান্ডন, সুনীল শেঠি, চাঙ্কি পান্ডে, শক্তি কাপুর, জ্যাকি শ্রফ, রাজীব কাপুর, রণধীর কাপুর, ঊর্মিলা মাতন্ডকর, ফারাহ খান, সঞ্জয় লীলা বানসালি, রণদীপ হুদাসহ আরো অনেকে উপস্থিত হন।
নিরাপত্তাবেষ্টনীর মধ্যে দিয়েই অজয়-কাজলের মেয়ে নিশাকে দেখা যায় চোখে জল নিয়ে বাবা অজয় দেবগনের সঙ্গে বেরোতে। কাজল অবশ্য ব্যস্ত ছিলেন শাশুড়ি বীণা দেবগনকে নিয়ে।
স্মরণসভায় যাঁরা এসেছিলেন, তাঁদের অনেকেই একসময় বীরু দেবগনের সঙ্গে কাজ করেছেন। বাকিরা অবশ্য কাজল ও অজয়ের সহকর্মী।
সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে অজয়কন্যার কান্নার ভিডিও। শ্বশুরের মৃত্যুর পর কান্নায় ভেঙে পড়তে দেখা যায় কাজলকেও। জানা যায়, দাদা বীরু দেবগন নাতি-নাতনি নিশা ও যুগের খুব কাছের ছিলেন।
গত সোমবার বার্ধক্যজনিত কারণে বীরু দেবগনের মৃত্যু হয়। ‘হিম্মতওয়ালা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘খতড়ো কে খিলাড়ি’, ‘ফুল অউর কাঁটে’, ‘দিলওয়ালে’, ‘লাল বাদশাহ’সহ অজস্র সিনেমায় অ্যাকশন দৃশ্যের পরিচালনা করেছেন তিনি।
১৯৯৯ সালে ছেলে অজয় দেবগন ও অমিতাভ বচ্চন অভিনীত ‘হিন্দুস্থান কি কসম’ সিনেমার পরিচালনাও করেছিলেন বীরু।
পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন বীরু। ‘ক্রান্তি’, ‘সৌরভ’ ও ‘সিংহাসন’ সিনেমায় অভিনয় করেন তিনি। ৮০টিরও বেশি চলচ্চিত্রে তিনি অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন।তাঁর মৃত্যুতে শোক নেমে এসেছে বলিউডজুড়ে। সূত্র : এনডিটিভি, জি নিউজ




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft