শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বাবার বিয়েতে সারা আলি খান, ভাইরাল ছবি
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 2 June, 2019 at 6:17 AM
বাবার বিয়েতে সারা আলি খান, ভাইরাল ছবিমাত্র কয়েক দিন আগে একটি পারিবারিক ছবি পোস্ট করে অন্তর্জালে ঝড় তুলেছিলেন সোহা আলি খান। ওই ছবিতে মা শর্মিলা ঠাকুর, ভাই সাইফ আলি খান, ভ্রাতৃবধূ কারিনা কাপুর খান, ভাইঝি সারা আলি খান এবং ভ্রাতুষ্পুত্র ইব্রাহিম আলি খান ও তৈমুর আলি খান ফ্রেমবন্দি হয়েছিলেন। এবার একটি পুরোনো ছবি ভাইরাল হলো।
২০১২ সালে অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান। এবার অন্তর্জালে ছড়িয়ে পড়ল বিয়ের একটি দারুণ ছবি।
ছবিতে দেখা যাচ্ছে, পাতৌদির নবাব সাইফ আলি খান শেরওয়ানি পরে আছেন। পাশেই তাঁর বেগম কারিনা কাপুর খান। নবদম্পতির পাশে সোহা আলি খান, সাবা আলি খান ও শর্মিলা ঠাকুর। রয়েছেন সারা আলি খান ও ইব্রাহিম আলি খানও।
ওই সময় ১৭ বছর ছিল সারা আলি খানের। বাবার বিয়েতে পরেছেন হলুদ লেহেঙ্গা। আর ওই সময় ১১ বছরের ইব্রাহিম আলি খান শেরওয়ানি পরা।
২০০৪ সালে প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় সাইফ আলি খানের। তাঁদের ঘরের দুই সন্তান সারা-ইব্রাহিম। ২০১২ সালে কারিনাকে বিয়ে করেন সাইফ।
নির্মাতা-প্রযোজক করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ সারা বলেছিলেন, বাবার বিয়েতে যাওয়ার সময় তাঁকে পোশাক পরিয়ে দিয়েছিলেন মা অমৃতা। ‘সিম্বা’ অভিনেত্রী বলেন, ‘অবশ্যই এটা বলা দরকার, আমার বাবার বিয়েতে মা-ই আমাকে পোশাক পরিয়ে দিয়েছিলেন।’
২৩ বছরের অভিনেত্রী সারা আলি খান আরো বলেছিলেন, তাঁর বাবা কখনো কারিনা কাপুরকে দ্বিতীয় মা হিসেবে পরিচয় করিয়ে দেননি। সারার মতে, তাঁর বাবা-মায়ের বিচ্ছেদ অনিবার্য ছিল। এখন তাঁরা সুখী আছেন। সূত্র : ইন্ডিয়া টুডে




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft