বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
‘আমার পছন্দের মানুষকে অনেক লম্বা হতে হবে’
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 2 June, 2019 at 6:17 AM
‘আমার পছন্দের মানুষকে অনেক লম্বা হতে হবে’‘আমার পছন্দের মানুষকে অনেক লম্বা হতে হবে; অন্তত ছয় ফুট। একে আমি লম্বা, তারপর হিল পরি। আমি হিল পরে দাঁড়িয়েও যেন মাথা উঁচু করে তার দিকে তাকাতে পারি, এতটা লম্বা হতেই হবে। মাথা নিচু করে তাকাতে হলে সেটা ভালো দেখাবে না। এখানেই নব্বই শতাংশ ছেলে বাতিল হয়ে যায়। কারণ, তারা অত লম্বা নয়।’ বর হিসেবে কী রকম ছেলে পছন্দ তার বর্ণণা দিতে গিয়ে এসব কথা বলেন ভারতীয় অভিনেত্রী রাকুল প্রীত সিং।
রাকুল অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ বলিউড সিনেমা ‘দে দে পেয়ার দে’। রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমাটিতে ৫০ বছর বয়সি পুরুষের সঙ্গে ২৬ বছর বয়সি নারীর প্রেম দেখানো হয়েছে। এতে ২৬ বছর বয়সি নারীর চরিত্রে অভিনয় করেছেন রাকুল।
ব্যক্তিগত জীবনে ৫০ বছর বয়েসি কাউকে পছন্দ হলে শুধু বয়েসের কারণে পিছিয়ে যাবেন কিনা? এমন প্রশ্নের জবাবে রাকুল বলেন, ‘কখনোই না! কাউকে বয়সের মতো তুচ্ছ বিষয় দিয়ে বিচার করি না। আমি সত্যিকারের ভালোবাসায় বিশ্বাসী। আর সেটা শুধু দুটো মানুষের মন থেকেই হয়। দুটো মানুষ যদি একে অপরের সঙ্গে সুখী থাকে, তাদের বয়স যা-ই হোক না কেন, তাতে অন্য কারো কিছু বলার থাকতে পারে না। অসমবয়সি দুটো মানুষ একে অপরের সঙ্গে সুখী আছে, এটা বেশি ভালো? না কি সমবয়সি একটা কাপল যারা রোজ নিজেদের মধ্যে ঝগড়া করছে বা একে অপরকে ঠকাচ্ছে সেটা ভালো?’
বয়সে বড় কারো প্রেমে পড়েছিলেন কিনা? এমন প্রশ্নের জবাবে এ অভিনেত্রী বলেন, ‘একজনের ওপর ক্রাশ ছিল। সে আমার চেয়ে সাত বছরের বড় ছিল। কিন্তু সেটা শুধু ক্রাশ, সম্পর্ক বলা চলে না।’
২০০৯ সালে কন্নড় ভাষার ‘গিলি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান রাকুল। ২০১৪ সালে ‘ইয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।
এছাড়া তেলেগু, তামিল ও হিন্দি ভাষার একটি করে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft