বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
ক্রীড়া সংবাদ
আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 2 June, 2019 at 1:33 PM
আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশএবারের বিশ্বকাপ যেন বাংলাদেশের জন্য সবচেয়ে সম্ভাবনাময়। এ বিশ্বকাপকে ঘিরে স্বপ্নের জাল বুনছে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। স্বপ্ন আর সম্ভাবনার বিশ্বকাপের প্রথম ম্যাচের জন্য প্রস্তুত বাংলাদেশ।
আজ লন্ডনের কেনিংটন ওভালে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এ মাঠে সাধারণত সুবিধা পেয়ে থাকেন ব্যাটসম্যানরা। এ ম্যাচেও ব্যাটিং সহায়ক উইকেট থাকার সম্ভাবনা বেশি। এ মাঠে ২০১৭ সালের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৩০৫ রান করেছিল বাংলাদেশ। ওই রান তাড়া করে জিতেছিল ইংল্যান্ড। এ বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচও হয়েছে এ মাঠে। সেখানে প্রথম ইনিংসে ৩১১ রান তুলেছে ইংল্যান্ড। ওই পিচেই হবে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ। পরে ব্যাট করা দলের থাকা চাই তিন শতাধিক রান তাড়া করার মানসিকতা।
বাংলাদেশের পঞ্চপাণ্ডব জ্বলে উঠলে বিশ্বকাপে শুভসূচনা করার কাজটা সহজ হয়ে যাবে। টপ অর্ডারের সবাই রয়েছেন দারুণ ফর্মে। আয়ারল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজের শিরোপা জিতে মানসিকভাবে বেশ চাঙ্গা বাংলাদেশ দল। এ বিশ্বকাপ নিয়েই সবচেয়ে বেশি স্বপ্ন। প্রত্যাশার চাপে কি বাংলাদেশ ভেঙে পড়বে নাকি সবচেয়ে বেশি সম্ভাবনার বিশ্বকাপটা খেলবে আত্মবিশ্বাস নিয়ে- সেটাই দেখার বিষয়।
এছাড়া ফিনিশারের দায়িত্বে থাকা সাব্বির রহমানও নেই ছন্দে। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে দারুণ ব্যাটিং করে দলের জয় নিশ্চিত করা মোসাদ্দেক হোসেন সৈকতকে দেখা যেতে পারে সেই জায়গায়। দলের প্রয়োজনে অফ স্পিনটাও করতে পারবেন মোসাদ্দেক হোসেন।
দেখে নেয়া বাংলাদেশের আজকের সম্ভাব্য একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান/মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তাজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft