রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
এবার ভারতে ধর্মস্থানের কাছে মাংস খাওয়ায় ৪ শ্রমিককে মারধর
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 2 June, 2019 at 2:12 PM
এবার ভারতে ধর্মস্থানের কাছে মাংস খাওয়ায় ৪ শ্রমিককে মারধরধর্মস্থানের কাছে মাংস খাওয়ার অভিযোগে চার শ্রমিককে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে ভারতে। মারধরের শিকার চার শ্রমিকের মধ্যে ২ জন সংখ্যালঘু সম্প্রদায়ের বলে জানা যায়। দেশটির উত্তর প্রদেশের বরেলিতে এ ঘটনা ঘটেছে।
ওই চার শ্রমিককে মারধরের ভিডিও ভারতীয় সামজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ভিডিও’র বরাত দিয়ে এনডিটিভি জানায়, ওই চার শ্রমিককে কয়েকজন অজ্ঞাত যুবক বেল্ট ও স্যান্ডেল দিয়ে পেটাতে থাকে।
ভিডিওতে দেখা যায়, ওই চার শ্রমিক মাটিতে বসে। তারা দুপুরের খাওয়া শুরু করার প্রায় সঙ্গে সঙ্গেই কয়েক জন ঘিরে ধরে তাদের মারতে শুরু করে। চড়-থাপ্পড়ের সঙ্গে জুতো, বেল্ট দিয়েও মারা হয় তাঁদের।
বাহেরি থানার পুলিশ কর্তা ধনঞ্জয় সিংহ জানান, একটি বাড়ি তৈরির কাজের জন্য ওই দৈনিক শ্রমিকদের এনেছিলেন এক রাজমিস্ত্রি। যে জায়গায় বসে ওই চার জন খাচ্ছিলেন, তার পাশে একটি ছোটখাট দেবস্থান রয়েছে। গাছের তলায় দেব-দেবীর মূর্তি রাখা থাকে সেখানে। মারধরের সময় প্রথমে ওই শ্রমিকরা জানান, তারা নিরামিষ খাবার খাচ্ছেন।
অপর আরেকটি ভিডিওতে দেখা যায়, পরের দিকে এক শ্রমিক স্বীকার করেন তার টিফিন কৌটোয় মহিষের মাংস ছিল। যা শুনে তাদের উপরে অত্যাচার আরও কয়েক গুণ বেড়ে যায়।
বরেলীর এসএসপি মুনিরাজ জি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অভিযুক্তদের মধ্যে আদেশ বাল্মীকি এবং মণীশ নামে দুই স্থানীয় যুবক ছিল। চার জন অজ্ঞাতপরিচয় যুবকও সেখানে ছিল। এদের প্রত্যেকের বিরুদ্ধেই এফআইআর দায়ের করা হয়েছে। তবে ধরা পড়েনি কেউই।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft