রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
সারাদেশ
শেষ মুর্হতে জমে উঠেছে নওগাঁয় ঈদ বাজার
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Sunday, 2 June, 2019 at 8:43 PM
শেষ মুর্হতে জমে উঠেছে নওগাঁয় ঈদ বাজারশেষ মুর্হতে জমে উঠেছে নওগাঁয় ঈদ বাজার। শহরের দেওয়ান বাজার, শুভ প্লাজা, গীতাঞ্জলী শপিং কমপ্লেক্স, ঠিকানা, বুটিক, ঠাকুর ম্যানসন, পোরশা মার্কেট, ক্রিসেন্ট মার্কেট, বিসমিল্লাহ টাওয়ার, শিলামণি গার্মেন্টস, জোসনার ফুল দোকান গুলোসহ প্রায় দেড়শ তৈরী পোষাত ও শাড়ীর দোকান গুলোতে বিপুল পরিমান তৈরী পোষাকের সমাহার। এসব দোকান ঘুরে দেখা গেছে ক্রেতাদের উপচে পড়া ভীড়। তারা তাদের পছন্দের পোশাক দেখছেন ও কিনছেন। শুধু বড় বড় দোকান গুলোতেই নয়। সাধ ও সাধ্যের মধ্যে কেনাকাটায় জমে উঠেছে ফুটপাতের দোকানেও।
এবার ঈদে তরুনীদের পছন্দের তালিকায় রয়েছে ঘারারা, গাউর, লংফ্লট, লংস্কাট, শর্ট স্কাট, টপস, ফ্লোরটাচ, ডিভাইডার, জিপসী, ইত্যাদি থ্রিপিচ পাওয়া যাচ্ছে। এবারের ঈদ বাজারে পোশাকের নতুনত্ব এসেছে। ক্রেতারও পছন্দমতো কেনাকাটার করছেন। দামও সাধ্যের মধ্যে। দ্রব্যমুল্য ক্রয় ক্ষমতার মধ্যে হওয়ায় কেনাকাটা করতেও স্বাচ্ছন্দ বোধ করছেন ক্রেতারা।
তরুনদের ক্ষেত্রে ঈদে পছন্দের তালিকায় পাঞ্জাবী ও প্যান্ট। এ বছর তরুনদের পাঞ্জাবী’র চাহিদায় রয়েছে শর্ট পাঞ্জাবী, সেরওয়ানী পাঞ্জাবী, সেমি লং পাঞ্জাবী, লং পাঞ্জাবী এবং ভারতীয় পাঞ্জাবির দোকানে বাড়ছে ক্রেতাদের ভীড়। আগামী চাঁদরাত পর্যন্ত এ ভীড় থাকবে। তবে ব্যাপক বেচাকেনার আশায় বুক বেঁধে বিপুল পরিমান পশরা সাজিয়ে রাখলে ও প্রথম দিকে বেচাকেনা ছিল না।
তবে দোকানীরা বলছেন, ধানের ধাম কম হওযায় প্রথম দিকে বেচাকেনা খারাপ ছিল। ধানের দাম কম হওযায় বাহির থেকে লোকজন আসতে পারতিছেনা ফলে শহরের লোকজনদেরকে নিয়ে বেচাকেনা চলছে। তবে শেষ মুর্হতে জমে উঠেছে ও ভালো বেচাকেনা হবে বলে আশা করছেন দোকানীরা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft