বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
‘নোলক’-এর ট্রেলারে চমক, ঈদে আসছে ৭০ সিনেমা হলে
বিনোদন ডেস্ক :
Published : Monday, 3 June, 2019 at 6:16 AM
‘নোলক’-এর ট্রেলারে চমক, ঈদে আসছে ৭০ সিনেমা হলেশাকিব খান-ববি অভিনীত ‘নোলক’ সিনেমার অফিশিয়াল ট্রেলার প্রকাশ হয়েছে রোববার। ট্রেলার প্রকাশের পর থেকেই প্রশংসা কুড়াচ্ছে ‘নোলক’। চিত্রনায়িকা ববির ইউটিউব চ্যানেল ববস্টার থেকে প্রকাশ করা হয়েছে এ ট্রেলারটি।
প্রকাশের ৩ ঘণ্টার মধ্যে প্রায় ৩০ হাজার দর্শক নোলকের ট্রেলার দেখেছেন। একহাজারের কাছাকাছি নেটিজনরা মন্তব্য করেছেন। সবচেয়ে বেশি চোখে পড়েছে শাকিব খান প্রশংসা। সঙ্গে ববিকে উৎসাহ দিতে ভোলেননি দর্শক। রীতিমত ট্রেলার দিয়ে বাজিমাত করেছে নোলক। এও বোঝা গেল, নোলক প্রেম-পারিবারিক-ফ্যান্টাসি-অ্যাকশনের ছবি।
নোলক প্রসঙ্গে ববি বলেন, ভালো ছবি মানেই ঈদের ছবি। নোলক একটি ভালো ছবি। তাই এটিও ঈদের ছবি। দেশের সবচেয়ে বড় উৎসব হচ্ছে ঈদ। নোলকও বড় বাজেটের ছবি। ‘নোলক’ দিয়ে আমাকে সবাই মনে রাখবে। শাকিব খান অনেক বড় একজন শিল্পী। এই নোলকই হবে তার ক্যারিয়ারে ওয়ান অব দ্য ফাইনেস্ট ছবি।
প্রযোজক ও পরিচালক সাকিব সনেট বলেন, ঈদের দিন থেকে ৭০ টির মতো সিনেমা হলে চলবে ‘নোলক’। এখন পর্যন্ত ৫০ টির মতো হল চূড়ান্ত হয়েছে। তিনি বলেন, গত বছরের হিট দুটি ছবি পোড়ামন ২ এবং দহন প্রথমে কম হলে মুক্তি দেয়া হয়েছিল। ধীরে ধীরে দর্শক চাহিদার কারণে হল বেশি পেয়েছিল। নোলকের ক্ষেত্রেও তাই হবে এটা আমার দৃঢ় বিশ্বাস।
এদিকে ছবিটির মালিকানা নিয়ে নিয়ে পরিচালক ও প্রযোজকের মধ্যে বেশকিছু দিন ধরেই চলছে দ্বন্দ্ব। সাকিব সনেটের প্রযোজনায় ‘নোলক’-এর পরিচালক হিসেবে শুটিং শুরু করেছিলেন তরুণ নির্মাতা রাশেদ রাহা। কিন্তু মাঝখানে ছবি থেকে বাদ দেয়া হয় রাহাকে।
মালিকানার বিষয়টি সুরাহা করার দাবি জানিয়ে আদালতে মামলা করেন রাশেদ রাহা। গত ২৯ এপ্রিল সুনির্দিষ্ট প্রতিকার আইনের ৪২ ধারায় ঘোষণা মূলক মামলাটি করেছিলেন তিনি। তারই ধারাবাহিকতায় গত বুধবার শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু আদালত এদিন নতুন তারিখ ধার্য করেন। আগামী ১০ জুন পরবর্তী দিন ধার্য করা হয়।
‘নোলক’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি হক। এছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই। ছবির গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। প্রযোজনা করেছে বি হ্যাপী এন্টারটেনমেন্ট। মুক্তিতে পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।
প্রসঙ্গত, ২০১৫ সালের কোরবানির ঈদে শাকিব-ববি অভিনীত রাজাবাবু ছবিটি মুক্তি পায়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft