শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ফরিদপুরের প্রবীণ সাংবাদিক ইউসুফ রেজা মন্টু আর নেই
কাগজ ডেস্ক :
Published : Monday, 3 June, 2019 at 1:14 AM
ফরিদপুরের প্রবীণ সাংবাদিক ইউসুফ রেজা মন্টু আর নেইফরিদপুরের প্রবীণ সাংবাদিক ও ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ রেজা মন্টু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
রোববার (২ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুর শহরের পূর্বখাবাসপুরে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। স্ত্রী , দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার ছেলে আরিফ হোসেন জানান, সন্ধ্যা সাড়ে ৭টায় তার পিতার মরদেহ ফরিদপুর প্রেসক্লাবে নেওয়া হবে। সেখানে সাংবাদিকেরা শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর বাদ এশা চকবাজার জামে মসজিদে নামাজে জানাজা শেষে আলীপুর কবরস্থানে দাফন করা হবে।
তার দীর্ঘদিনের সহকর্মী মফিজ ইমাম মিলন জানান, ইউসুফ রেজা মন্টু দীর্ঘ ১০ বছর শয্যাশায়ী ছিলেন। তিনি তার কর্মজীবনে দৈনিক সংবাদের ফরিদপুর প্রতিনিধি ছিলেন। তিনি ১৯৮৩-৮৪ নালে ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছিলেন। স্বাধীনতার পর পরই সাংবাদিকতা পেশায় যুক্ত হন। তিনি তৎকালীন বৃহত্তর ফরিদপুর বর্তমান মাদারীপুর জেলার কালকিনি থানার আবদুল মজিদ মিয়ার ছেলে।
তিনি আরও জানান, ইউসুফ রেজা ১১৯৭ সালে ওপেন হার্ট সার্জারি এবং ২০০৮ সালে তার মাথায় একটু গুরুতর সার্জারি করান। সে সময় থেকেই অসুস্থ জনিত কারণে শয্যাশায়ী ছিলেন।
তার মৃত্যুতে ফরিদপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতি সংগঠন শোক জানিয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft