শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
পাবনায় আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার
পাবনা প্রতিনিধি :
Published : Monday, 3 June, 2019 at 4:17 PM
পাবনায় আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তারপাবনার আতাইকুলায় অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহ্নত বিভিন্ন যন্ত্রপাতি, একটি প্রাইভেটকার, বেশকিছু ব্যাটারি ও দু’টি বাইসাইকেল উদ্ধার করে পুলিশ।
রোববার দিনগত রাত তিনটার দিকে পাবনা-ঢাকা মহাসড়কে সন্দেহভাজন একটি প্রাইভেটকার তল্লাশি করে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আকাশকে আটক করে আতাইকুলা থানা পুলিশ। এরপর তার দেয়া তথ্য মতে অন্য সদস্যদের আটক করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, সাঁথিয়া উপজেলার করমজা গ্রামের বিপ্লব প্রামানিকের ছেলে আকাশ প্রামানিক (২৬), একই উপজেলার আফতাবনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে রেজাউল করিম রেজা (৩১), তলট গ্রামের আবু তাহের আলীর ছেলে লিটন মিয়া (৩২) ও সোনাতলা গ্রামের হযরত আলীর ছেলে সম্রাট হোসেন (৩০)।
সোমবার দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম। সংবাদ সম্মেলনে তিনি জানান, রোববার দিনগত রাত তিনটার দিকে পাবনা-ঢাকা মহাসড়কে সন্দেহভাজন একটি প্রাইভেট কার তল্লাশির সময় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আকাশকে আটক করে আতাইকুলা থানা পুলিশ। এ সময় প্রাইভেটকার নিয়ে আকাশের অপর সহযোগীরা পালিয়ে যায়।
পরে আকাশের স্বীকারোক্তি অনুযায়ী পাবনার সাঁথিয়া, বেড়া ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের অপর সদস্য রেজাউল করিম রেজা, লিটন মিয়া ও সম্রাটকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১১-৫৯০৮) ও তালাকাটা যন্ত্র সহ দু’টি বাই সাইকেল ও বেশকিছু ব্যাটারী উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শরীয়তপুর, জামালপুর, নাটোর, সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির বেশিকিছু মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।
তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় দোকান, মোবাইল টাওয়ারে ডাকাতি ও চুরি করে আসছিল। এ ঘটনায় মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft