রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
সুনামগঞ্জ-সিলেট সড়কের পরিবহন ধর্মঘট
‘অসৌজন্যমূলক আচরণ মেনে নেওয়া হবে না’
কাগজ ডেস্ক :
Published : Monday, 3 June, 2019 at 1:46 PM

‘অসৌজন্যমূলক আচরণ মেনে নেওয়া হবে না’পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, ‘সরকার দেশের মানুষের মঙ্গলের জন্য কাজ করে। সুনামগঞ্জ-সিলেট সড়কে বহুদিন ধরেই বিআরটিসি বাস চালু’র দাবি জানিয়ে আসছেন জনগণ। জনগণের দাবির পেক্ষিতে সোমবার দুটি বাস চালু হচ্ছে।
এই সড়কের যানবাহনগুলোর কাছ থেকে যাতে প্রতিযোগিতামূলক সমান্তরাল সার্ভিস জনগণ পান, সেজন্য এটি চালু হচ্ছে। এজন্য পরিবহন ব্যবসার সঙ্গে জড়িত কেউ কেউ অযৌক্তিকভাবে হুমকি-ধমকি দিচ্ছেন, তারা হঠাৎ করে পরিবহন ধর্মঘটও ডেকেছেন। এমন অন্যায় অসৌজন্যমূলক আচরণ মেনে নেওয়া হবে না।
সোমবার দুপুরে সুনামগঞ্জ শহরের নতুন বাস স্টেশন থেকে সিলেট পর্যন্ত যাত্রী পরিবহনের জন্য মন্ত্রী বিআরটিসি’র দু’টি বাসের উদ্বোধনকালে এসব কথা বলেন।
এসময় মন্ত্রী আরো বলেন, গাড়ীর ফিটনেস থাকবে না, চালক অদক্ষ থাকবে, ট্যাক্স দেবেন না, অথচ আমাদের এগুলো সহ্য করতে হবে। তা হয় না। সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি’র বাস চালু হয়েছে। আগামীবছর এই জেলা শহরে রেল আসবে।
এসময় পরিকল্পনা মন্ত্রী বলেন, ন্যায় সঙ্গত কোনো দাবি থাকলে আসুন কথা বলি, সমস্যা হলে সমাধান করি। মানুষকে জিম্মি করার আচরণ করা ঠিক নয়। ঢিল মারা, আগুন দেওয়া এমন কাজ করবেন না। সরকারের শক্তি আছে, কিন্তু যার হাতে শক্তি আছে, সে শক্তি প্রয়োগে অনেক চিন্তা করে।
উদ্বোধনী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্, পুলিশ সুপার মিজানুর রহমান খান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমূখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft