বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
দৌলতদিয়ায় যাত্রীদের চাপ বাড়লেও ভোগান্তি নেই
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Tuesday, 4 June, 2019 at 6:23 AM
দৌলতদিয়ায় যাত্রীদের চাপ বাড়লেও ভোগান্তি নেইরাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ঈদে ঘরমুখী মানুষের চাপ বাড়তে শুরু করেছে। সোমবার সকাল থেকে দৌলতদিয়া লঞ্চ ঘাট, ফেরি ঘাট ও বাস টার্মিনালে ঘরমুখী মানুষের ভিড় দেখা গেছে। তবে কোনো প্রকার ভোগান্তি ছাড়াই দৌলতদিয়া প্রান্তে আসতে পেরে আনন্দিত যাত্রীরা।
ঘরমুখী যাত্রীরা বলেন, তারা ঢাকার বিভিন্ন অঞ্চল থেকে বাড়িতে যাচ্ছেন প্রিয়জনদের সঙ্গে ঈদ করতে। কোনো প্রকার ভোগান্তি ছাড়াই দৌলতদিয়া ঘাট পর্যন্ত এসেছেন। দৌলতদিয়া প্রান্তেও কোনো ভোগান্তি নেই।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) মো. শফিকুল ইসলাম জানান, দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ২০টি ফেরি ও ৩৪টি লঞ্চ চলাচল করছে। পর্যাপ্ত ফেরি ও লঞ্চ থাকার কারণে কোনো প্রকার ভোগান্তি ছাড়াই মানুষ নির্বিঘ্নে ঘাটে পৌঁছাতে পারছেন।
এদিকে ঈদযাত্রা নির্বিঘ্নে করতে ঈদের আগের তিনদিন ও পরের তিনদিন পণ্যবাহী ট্রাক পারাপার বন্ধ রেখেছে প্রশাসন। তবে পচনশীল ও জরুরি পণ্যবাহী ট্রাকগুলো পরিবহনের সঙ্গে পারাপার হচ্ছে। এছাড়াও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘাট এলাকায় র‌্যাব, পুলিশ, ফায়ার সার্ভিস, আনসারসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা টহলে রয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft