শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
সারাদেশ
মধ্যরাতে আগুনে পুড়ে ১০ দোকান ছাই
হবিগঞ্জ সংবাদদাতা :
Published : Saturday, 8 June, 2019 at 4:41 PM
মধ্যরাতে আগুনে পুড়ে ১০ দোকান ছাইহবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং বাজারে মধ্যরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে আরো বেশ কয়েকটি দোকান।
শুক্রবার দিবাগত রাত ১টা থেকে ৩টা পর্যন্ত এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।
এই আগুনে একটি হার্ডওয়্যারের দোকান, একটি তুলার দোকান, একটি কনফেকশনারী দোকান ও মোটরসাইকেল পার্সের দোকানসহ ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েছে।
শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের কর্মী মাহমুদ হাসান বাংলাদেশ জার্নালকে জানান, একটি তুলার দোকানে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুন আশপাশের আরো দশটি ব্যবসা প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দশটি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
ঘটনার পর রাতেই শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবালসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft